• প্রশাসন

কুড়িগ্রাম জেলা পুলিশের মাসিক সভায় পুরস্কৃত হলেন ১৭ পুলিশ সদস্য

  • প্রশাসন
  • ১৭ ডিসেম্বর, ২০২৩ ২০:০১:১৭

ছবিঃ সিএনআই

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে আইনশৃঙ্খলা পরিস্থিতিতে বিশেষ অবদান রাখায় জেলা পুলিশের মাসিক সভায় ১৭জন পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। চাঞ্চল্যকর মামলার রহস্য উৎঘাটন, আসামী গ্রেফতার ও পেশাদার পুলিশি দায়িত্ব পালনে নভেম্বর/২০২৩ মাসে মাননীয় আইজিপি মহোদয় হতে প্রাপ্ত পুরস্কার ৭ টি এবং কুড়িগ্রাম জেলা পুলিশে বিভিন্ন ক্ষেত্রে পেশাদারিত্ব ও প্রশাসনিক কর্মকাণ্ডে ভালো অবদান রাখায় মোট ১০ টি ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরষ্কৃত করা হয়।

আইজিপি কর্তৃক মাদক উদ্ধার, চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনসহ বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কার প্রাপ্তরা হলেন- নাগেশ্বরী থানার এসআই নিরস্ত্র অলকান্ত রায়, রাজারহাট থানার এসআই নিরস্ত্র মোঃ ফারুক মিয়া, ভূরুঙ্গামারী থানার এসআই নিরস্ত্র মোঃ শফিকুল ইসলাম, উলিপুর থানার এসআই নিরস্ত্র মোঃ আব্দুল বাতেন, রাজারহাট থানার এসআই নিরস্ত্র মোঃ মিজানুর রহমান, নাগেশ্বরী থানার এএসআই নিরস্ত্র মোঃ আব্দুল কাদের ও এএসআই নিরস্ত্র মোঃ মনজুরুল।

জেলা পুলিশ থেকে পুরষ্কার প্রাপ্তরা হলেন, শ্রেষ্ঠ কনস্টেবল হিসেবে- উলিপুর থানার নারী কনস্টেবল শেফালী আক্তার ও পুলিশ লাইন্সে কর্মরত কনস্টেবল মোঃ কামরুজ্জামান, শ্রেষ্ঠ এসআই হিসেবে ফুলবাড়ী থানার এসআই মোঃ ইব্রাহীম খলিল, শ্রেষ্ঠ এএসআই হিসেবে কুড়িগ্রাম থানার এএসআই নিরস্ত্র মোঃ মিল্টন মিয়া, বিশেষ পুরষ্কার হিসেবে কুড়িগ্রাম থানা এসআই মোঃ আবু সাঈদ বাবলা, চিলমারী থানার এসআই  দীলিপ কুমার, সদর ফাঁড়ির এএসআই মোঃ রাকিবুল ইসলাম, ডিবি কুড়িগ্রামের এসআই মোঃ আব্দুল বশির, শ্রেষ্ঠ থানা হিসেবে ফুলবাড়ী থানার প্রাণ কৃষ্ণ দেবনাথ এবং শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নাগেশ্বরী সার্কেলের সহকারী পুলিশ সুপার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ সুমন রেজা।

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম মাসিক সভায় কুড়িগ্রাম জেলায় সন্ত্রাসবাদ, জংগীবাদ, সাম্প্রদায়িক উস্কানী, মাদক নির্মূল, বাল্য বিবাহ প্রতিরোধ, অপরাধ দমন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ সহ যে কোন ধরনের চ্যলেঞ্জ মোকাবিলার বিষয়ে সকল অফিসার ও ফোর্সদের আইনের আলোকে কঠোরতার দিকনির্দেশনা প্রদান করেন। আগত সময়ে কেউ যাতে কোনভাবেই জনশৃঙ্খলা, শান্তি, সম্প্রীতি  বিনষ্ট করতে না পারে সে সব বিষয়ে সুনির্দিষ্ট প্রেরনা, প্রেষনা ও নির্দেশনা প্রদান করেন।

মন্তব্য ( ০)





  • company_logo