• রাজনীতি

৪৮ দিন পর খুললো গাজীপুর বিএনপির কার্যালয়

  • রাজনীতি
  • ১৬ ডিসেম্বর, ২০২৩ ১৮:৩৪:৩৯

ছবিঃ সিএনআই

গাজীপুর প্রতিনিধিঃ একমাস ১৮ দিন বন্ধ থাকার পর খুললো গাজীপুর জেলা বিএনপির কার্যালয়। মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৬ ডিসেম্বর) কার্যালয়ে আসেন দলীয় নেতাকর্মীরা।এরআগে গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ পণ্ড হওয়ার পর গাজীপুর জেলা ও মহানগর বিএনপির কার্যালয় ছিল সম্পূর্ণ বন্ধ। গ্রেফতার আতঙ্কে দলীয় কোনো নেতাকর্মীকে কার্যালয়ে আসতে দেখা যায়নি।

শনিবার সকালে গাজীপুর শহরে রাজবাড়ী সড়কে দলীয় কার্যালয়ে আসেন সাবেক এমপি ও মহানগর বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার। তিনি গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শিক্ষাবিদ ও গাজীপুর বারের সাবেক সভাপতি ড. শহিদুজ্জামানের সভাপতিত্বে ও মহানগর বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক আজিজুল হক রাজু মাস্টারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র বিএনপি নেতা আব্দুল করিম, বীর মুক্তিযোদ্ধা এস কে জবিউল্লাহ, তাজুল ইসলাম বেপারী, আব্দুস সাত্তার, নবীন হোসেন, মনির হোসেন, আনোয়ার হোসেন সরকার, আতিক উল্লাহ মিন্টু, নাজমুল আলম মিটু প্রমুখ।

তবে গাজীপুর সদর থানাপুলিশের নিষেধের কারণে মাইক ছাড়াই বিজয় দিবসের আলোচনা অনুষ্ঠান করে মহানগর বিএনপি।এদিকে অনুষ্ঠানের আগের রাতে সদর মেট্রো থানা বিএনপির সাবেক সভাপতি ও কাউন্সিলর হাসান আজমল ভূঁইয়াসহ বিএনপির ৪২ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

বিজয় দিবসের অনুষ্ঠানে মাইক ব্যবহারের অনুমতি না দেওয়া এবং অনুষ্ঠানের আগের রাতে ৪২ জন নেতাকর্মীকে গ্রেফতারের নিন্দা জানিয়ে হাসান সরকার বলেন, মিথ্যা ও খারাপি দিয়ে রাজনীতি করা যায় না। এমন কিছু করবেন না যাতে মৃত্যুর পর মানুষ আপনার কবরের পাশ দিয়ে যাওয়ার সময় থুতু দেয়। বরং কবর দেখে মানুষ যাতে দুহাত তুলে দোয়া করে এমন কিছু করে যাওয়া উচিত।

মন্তব্য ( ০)





  • company_logo