• প্রশাসন

যথাযোগ্য মর্যাদায় ফেনীতে বিজয় দিবস উদযাপন

  • প্রশাসন
  • ১৬ ডিসেম্বর, ২০২৩ ১৫:০৯:১৭

ছবিঃ সিএনআই

ফেনী প্রতিনিধিঃ ফেনীতে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপিত হচ্ছে। শনিবার (১৬ ডিসেম্বর) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির কার্যক্রম শুরু হয়েছে। দিবসটির শুরুতে জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার  নেতৃত্বে ফেনী জেলা প্রশাসন, পুলিশ সুপার জাকির হাসানের নেতৃত্বে জেলা পুলিশ বিভাগ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন।

সকাল ৯ টার দিকে পুষ্পস্তবক অর্পণ করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।এছাড়াও পুষ্পস্তবক অর্পণ করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহম্মেদ, ফেনী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শুসেন চন্দ্রশীল, পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজীসহ জেলা আওয়ামী লীগ নেতারা।

এরপর একে একে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন বীর মুক্তিযোদ্ধা, ফেনী সরকারি কলেজের ছাত্র-শিক্ষক, আওয়ামী লীগ, বিএনপি, এবি পার্টি, জাতীয় পার্টি, জাসদ, বাসদ, প্রেস ক্লাব, রিপোর্টাস ইউনিটি, ফেনী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সংগঠন।দিবসটি উপলক্ষে গতকাল ১৫ ডিসেম্বর হতে ১৭ ডিসেম্বর পর্যন্ত জেলার গুরুত্বপূর্ণ সরকারি-আধা সরকারি, স্বায়ত্তশাসিত, বেসরকারি ভবনসমূহ এবং সড়ক, পৌরসভা ও গণপূর্ত বিভাগ আলোকসজ্জা করা হয়েছে।

একই সঙ্গে সব ভবনে জাতীয় পতাকা উত্তোলন করা হচ্ছে।পুষ্পস্তবক অর্পণ শেষে ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসারসহ স্কুল কলেজের শিক্ষার্থীদের অংশগ্রহণে শরীর চর্চা প্রদর্শনী ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হচ্ছে। একইসঙ্গে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে। 

মন্তব্য ( ০)





  • company_logo