• সমগ্র বাংলা

বগুড়ায় সাবেক কাউন্সিলর পুত্রকে প্রকাশ্যে হত্যা

  • সমগ্র বাংলা
  • ০৬ ডিসেম্বর, ২০২৩ ১০:৫৮:৪৩

ছবিঃ সংগৃহীত

বগুড়া প্রতিনিধিঃ বগুড়া পৌরসভার সাবেক কাউন্সিলর পুত্র আরিফ মন্ডল (২০) কে প্রকাশ্যে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যা চেষ্টা মামলায় জামিনে বের হওয়ার ১০দিন পরেই মঙ্গলবার রাত ১১ টার দিকে শহরের নামাজগড়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ রক্তমাখা একটি হাসুয়াসহ অন্তত ১০ টি ধারালো অস্ত্র ও জিআই পাইপ উদ্ধার করেছে।

নিহত আরিফ বগুড়া পৌরসভার ১৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলরের জহুরুল হকের প্রথম স্ত্রীর ছেলে। তিনি মা তৈরণ বেগমকে নিয়ে বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ায় ভাড়া বাসায় থাকতেন৷ এছাড়াও আরিফ বগুড়া জেলা ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় ছিল।আরিফের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) ও হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক বগুড়া জেলা ছাত্রলীগের এক নেতা জানান, মাস দুইয়েক আগে আরিফ বগুড়া শহরের খাঁ পাড়া এলাকার এক ছেলেকে বাকবিতণ্ডার জেরে ছুরিকাঘাত করে। ওই মামলা প্রায় দেড়মাস জেলহাজতে থেকে তিনি দশদিন আগে জামিনে বের হোন। এছাড়াও শহরের নূরানী মোড় এলাকার এক ধর্ণাঢ্য ব্যবসায়ীর মেয়ের সাথেও তার প্রেমের সম্পর্ক ছিল।

এই নিয়েও পরিবারটির সাথে দীর্ঘদিন ধরে ঝামেলা চলে আসছিল। নাম প্রকাশে অনিচ্ছুক ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, আট থেকে দশজন যুবক হাসুয়া ও ধারালো দেশীয় অস্ত্র হাতে সুলতানগঞ্জপাড়া উঠের মোড় থেকে আরিফকে ধাওয়া করে। নামাজগড় এসে পথরোধ করে উপর্যপুরি কুপিয়ে ও পরে গলাকেটে তার মৃত্যু নিশ্চিত করে দুর্বৃত্তরা৷

ঘটনা ঘটিয়ে তারা সুলতানগঞ্জপাড়া বিভিন্ন অলিগলি দিয়েই পালিয়ে যায়৷ দুর্বৃত্ত সবাই উঠতি বয়সী ছিল। বগুড়া সদর থানা পুলিশের ওসি সাইহান ওলিউল্লাহ বলেন, হত্যাকাণ্ডের নানা কারণ সম্পর্কে তারা জেনেছেন। সব বিষয় মাথায় রেখেই জড়িতদের শনাক্তে কাজ শুরু করেছেন তারা। 

 

মন্তব্য ( ০)





  • company_logo