• রাজনীতি

চাপ থাকতে পারে তবে যথাসময়েই নির্বাচন হবেঃ হানিফ

  • রাজনীতি
  • ২৯ নভেম্বর, ২০২৩ ১৬:৩৪:২৪

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধিঃ‘যেহেতু দু’একটি দল নির্বাচনে আসছে না, তাই চাপ থাকতে পারে তবে সংবিধান মেনে যথাসময়েই নির্বাচন অনুষ্টিত হবে’ এমন মন্তব্য করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারিতেই অনুষ্ঠিত হবে। দুয়েকটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহন না করে হামলা করে গাড়িঘুড়া ভাংচুর করছে, আগুন দিচ্ছে এসমস্ত কারনে হয়তো কমিশন অস্বস্তিবোধ করতে পারে। কিন্তু তাতে নির্বাচন থেমে থাকবে না।

বুধবার সকালে কুষ্টিয়া শহরে নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, ৩০ ডিসেম্বর মনোনয়ন জমা হওয়ার পরেই বোঝা যাবে যে, নির্বাচনে শুধু আওয়ামী লীগ আছে না অন্য দলও আছে। ইতিমধ্যেই জাতীয় পার্টিসহ বেশ কয়েকটি রাজনৈতিক দল তারা নির্বাচনে অংশ গ্রহনের পক্রিয়া শুরু করেছে। প্রায় ২৮ থেকে ৩০ টি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহণ করছে। ফলে আওয়ামী লীগ আওয়ামী লীগ নির্বাচন হচ্ছে এটা বলা ঠিক নয়।

এসময় বিএনপি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দল নেই। কর্মকান্ডে তারা এখন সন্ত্রাসী দলে পরিনত হয়েছে। এই সন্ত্রাসী দলের নেতারা কোথায় কোন আন্ডারগ্রাউন্ডে থেকে কি বক্তব্য দিচ্ছে সেটা নিয়ে আর আলোচনার কোন প্রয়োজন নেই। ভোটের উৎসব শুরু হয়ে গেছে। যারা এই উৎসব থেকে দূরে আছেন তারা মনের কষ্টে উল্টাপাল্টা কথাবার্তা বলছেন।

এসময় আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo