• গণমাধ্যম

সমাবেশে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে সিরাজগঞ্জে মানববন্ধন

  • গণমাধ্যম
  • ৩০ অক্টোবর, ২০২৩ ১৪:৩৪:১৭

ছবিঃ সিএনআই

সিরাজগঞ্জ: ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ থেকে সাংবাদিকদের উপর হামলা, মারপিট করে আহত করার প্রতিবাদে সিরাজগঞ্জ শহরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) সকাল ১১টায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে আয়োজিত মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

সিরাজগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে ও সময় টিভির স্টাফ রিপোর্টার রিংকু কুন্ডুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি হেলাল উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক ফেরদৌস রবিন, আহবায়ক কমিটির সদস্য ও জনকন্ঠের স্টাফ রিপোর্টার নুরুল ইসলাম বাবু, সাবেক সহ-সভাপতি ইসরাইল হোসেন বাবু, এস, এম তফিজ উদ্দিন, সাবেক প্রচার সম্পাদক গাজী এস এইচ ফিরোজী, বিটিভির জেলা প্রতিনিধি জয়নাল আবেদীন জয় ও বণিক বার্তার জেলা প্রতিনিধি অশোক ব্যানার্জী প্রমূখ।

বক্তারা বলেন, সাংবাদিকরা কারও প্রতিপক্ষ নয়। একটি রাজনৈতিক দলের কর্মসূচির সংবাদ সংগ্রহ করতে গিয়ে ২১ জন সাংবাদিক হামলার শিকার হয়েছেন। মৃত্যু হয়েছে একজনের। এমন ন্যাক্কারজনক আচরণ কারও জন্য কাম্য নয়। এসময় ওই হামলার সাথে জড়িতদের অবিলম্বে সনাক্ত করে শাস্তি দাবী করেন বক্তারা। 

মন্তব্য ( ০)





  • company_logo