• প্রশাসন

শারদীয় শুভেচ্ছা জানালেন চাটমোহর থানার ওসি সেলিম রেজা

  • প্রশাসন
  • ২০ অক্টোবর, ২০২৩ ১১:১৮:৩২

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ সনাতন ধর্মের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজার আনুষ্ঠানিকতা শুরু হয়েছে। বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা উপলক্ষে পাবনার চাটমোহর উপজেলার সর্বস্তরের হিন্দু সম্প্রদায়ের ভাই-বোনদের শারদীয় শুভেচ্ছা জানিয়েছেন চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা।

চাটমোহর থানা পুলিশের পক্ষ থেকে তিনি এ শুভেচ্ছা জানান। ওসি মো. সেলিম রেজা বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও পাবনার চাটমোহর উপজেলায় যথাযথ উৎসাহ-উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে দুর্গাপূজা উর্দযাপিত হচ্ছে।আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা আয়োজনের মধ্যদিয়ে দুর্গাপূজা উদযাপন করে আসছে। দুর্গাপূজার সাথে মিশে আছে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি। ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গাপূজা দেশের জনগণের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

শারদীয় দুর্গাপূজা সকল শ্রেণী-পেশার মানুষের জন্য আনন্দময় হয়ে উঠুক; ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যরে বন্ধন আরো সুসংসহ হোক এ কামনা করি।মানবতাই ধর্মের শাশ্বত বাণী। ধর্ম মানুষকে সত্য ও কল্যাণের পথে আহ্বান করে, অন্যায় ও মন্দ থেকে দূরে রাখে এবং শান্তির পথ দেখায়।তিনি আরো জানান, সরকারি বিধি মেনে সুষ্ঠু ও নিরাপদ ভাবে পালিত হোক দূর্গা পূজো। সকলকে যথাযথ নিরাপত্তা বিধি অনুসরণ করে পূজা-অর্চনা করার জন্য অনুরোধ করছি। চাটমোহর থানা পুলিশের পক্ষ থেকে সকলকে শারদীয় শুভেচ্ছা জানাচ্ছি।

মন্তব্য ( ০)





  • company_logo