• প্রশাসন

নওগাঁর শ্রেষ্ঠ তদন্ত ওসি হলেন সেলিম রেজা

  • প্রশাসন
  • ১০ অক্টোবর, ২০২৩ ১১:৫২:৩২

ছবিঃ সিএনআই

নওগাঁ: সেপ্টেম্বর মাসে নওগাঁর শ্রেষ্ঠ তদন্ত ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. সেলিম রেজা। গত সেপ্টেম্বর মাসে তদন্ত বিভাগে ওসি সেলিম রেজা শ্রেষ্ঠ হয়েছেন। গত সোমবার (০৯অক্টোবর) জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় এই ঘোষণা প্রদান করা হয়। 

সভা শেষে জেলার পুলিশ লাইনে শ্রেষ্ঠ ওসি সেলিম রেজার হাতে সন্মাননা ক্রেস্ট তুলে দেন পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, জেলার সকল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রমুখ। এমন শ্রেষ্ঠত্ব প্রদান করায় জেলার পুলিশ প্রধানসহ জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন ওসি সেলিম রেজা।   

এসময় পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন যে কোন পুরস্কারই একজন মানুষকে শ্রেষ্ঠ কর্মদক্ষতা প্রদর্শনের মাধ্যমে আরো সামনের দিকে এগিয়ে নিতে পাথেয় হিসেবে কাজ করে। তাই পুলিশি সেবাকে প্রতিটি মানুষের দ্বোরগড়ায় পৌছে দিতে নিজেদের দায়িত্ব ও কর্তব্য সঠিক ভাবে সম্পন্ন করার নিমিত্তে কাজের শ্রেষ্ঠত্ব হিসেবে প্রতি মাসে আমরা বিভিন্ন ক্যাটাগরিতে জেলা পুলিশে কর্মরত সদস্যদের অনুপ্রেরণা প্রদান হিসেবে এই সন্মাননা প্রদান করে আসছি। আমি আশাবাদি এমন পুরস্কার পুলিশ সদস্যদের মাঝে নিপুন ভাবে নিজেদের দায়িত্ব সম্পাদন করার ক্ষেত্রে মাইলফলক হিসেবে কাজ করবে। আগামীতেও জেলা পুলিশের এই ধরণের কার্যক্রম অব্যাহত রাখা হবে বলে তিনি জানান। 

মন্তব্য ( ০)





  • company_logo