• প্রশাসন

গণমাধ্যম কর্মীদের সাথে পঞ্চগড় জেলা পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত

  • প্রশাসন
  • ০৭ অক্টোবর, ২০২৩ ১১:৫২:৩৩

ছবিঃ সিএনআই

পঞ্চগড় প্রতিনিধি: সনাতন ধর্মাবলম্বীদে বড় উৎসব দুর্গা পূজা। সেই দুর্গা পুজার নিরাপত্তার পাশাপাশি মাদক, জুয়া, কিশোর গ্যাংসহ বিভিন্ন বিষয়ে গণমাধ্যম কর্মীদের সাথে এক মতবিনিময় সভার আয়োজন করেছে পঞ্চগড় জেলা পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) বিকেলে পঞ্চগড় জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয়ের হলরুমে মতবিনিময় সভার আয়োজন করা হয়।উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ জহুরুল ইসলাম। 

এ সময় গণমাধ্যম কর্মীদের সাথে উন্মুক্ত আলোচনায় পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা বলেন,পুলিশ সুপার হচ্ছে রাষ্ট্রের জনগণের একটা আমানত। একজন জেলা প্রশাসক এবং একজন পুলিশ সুপারের ভুল সিদ্ধান্তের কারনে গোটা জেলার মানুষ ক্ষতিগ্রস্ত হতে পারে।তাই কোন সাধারণ অথবা নিরপরাধ মানুষ যাতে হয়রানির শিকার না হয়।সে বিষয়ে আমাদের দৃষ্টি থাকবে পাশাপাশি আমরা সঠিক সিদ্ধান্ত গ্রহন করে জেলার প্রতিটি মানুষের জান মালের নিরাপত্তা রক্ষায় আমরা কাজ করে যাবো।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা প্রশাসক মো: জহুরুল ইসলাম বলেন, কোথায় সঠিক হচ্ছে এবং কোথায় ভুল হচ্ছে  সর্ব প্রথম গণমাধ্যম কর্মীরাই তুলে ধরেন। এবং আমরা সেটা সমাধান করার চেষ্টা করি। মাননীয় প্রধানমন্ত্রীর ভূমিহীন এবং গৃহীন মুক্ত দেশ গড়ার যে কর্মসূচি সেটি সারা বিশ্বে  প্রশংসিত হওয়ার ক্ষেত্রে সব কিছুর অবদান  গণমাধ্যম কর্মীদের।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার প্রশাসন ও অর্থ, এস.এম শফিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্, কনক কুমার দাস, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আমিরুল্লাহ, সদর থানার অফিসার ইনচার্জ  প্রদীপ কুমার,তেঁতুলিয়া থানার অফিসার ইনচার্জ আবু সাঈদ চৌধুরীসহ গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য ( ০)





  • company_logo