• প্রশাসন

চুয়াডাঙ্গায় পুলিশের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবসে শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা প্রদান 

  • প্রশাসন
  • ০৫ অক্টোবর, ২০২৩ ১৫:৪৯:৩৬

ছবিঃ সিএনআই

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার জনাব আব্দুল্লাহ আল মামুনের উদ্যোগে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষ্যে জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের গুনী শিক্ষকদের সাথে মতবিনিময় ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। 'শিক্ষকদের হাত ধরেই শিক্ষা ব্যবস্থার রূপান্তর শুরু' প্রতিপাদ্যে আনুষ্ঠানিকভাবে বিশ্ব শিক্ষক দিবস পালিত হয়।

৫ অক্টোবর  (বৃহস্পতিবার) সকাল ১১ টায় বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা জানান চুয়াডাঙ্গা জেলা পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন।

এসময় জেলার  শিক্ষা অফিসার,চুয়াডাঙ্গা সরকারী কলেজের অধ্যক্ষ চুয়াডাঙ্গা মহিলা আদর্শ কলেজের অধ্যক্ষ চুয়াডাঙ্গা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ভিক্টোরিয়া জুবলী সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পুলিশ লাইন্স সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধানগণকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তাদের মাধ্যমে মহান এ পেশায় নিবেদিত বিভিন্ন স্কুল ও কলেজের  সকল  শিক্ষকদের সাথে ফুলেল শুভেচ্ছা জানান। 

এ সময়  তিনি বলেন বঙ্গবন্ধুর 'সোনার বাংলা' এবং মাননীয় প্রধানমন্ত্রীর 'ডিজিটাল বাংলাদেশ' বিনির্মানে একজন আদর্শ শিক্ষকের ভূমিকা অপরিহার্য। শ্রদ্ধেয় শিক্ষকদের অক্লান্ত পরিশ্রমে একটা সুস্থ, সুন্দর ও স্বাভাবিক সমাজ কাঠামো গড়ে উঠে।

তাদের এ অবদান আমরা শ্রদ্ধায় স্মরণ করি। বিশ্ব শিক্ষক দিবসে সকল শিক্ষাগুরুর প্রতি সম্মান, শুভেচ্ছা ও ভালোবাসা।

মন্তব্য ( ০)





  • company_logo