• সমগ্র বাংলা

বগুড়ায় প্রাইভেটকার দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৩ ১৮:০০:০৭

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে প্রাইভেট কার পুকুরে পরে দুইজন নিহত হয়েছে। এদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ বলে প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। রোববার দুপুর ১টার দিকে শেরপুর উপজেলার আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। তবে নিহতদের নাম এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রাইভেটকারটি ধুনট সালফার দিকে যাচ্ছিলো তাই মূল সড়ক না ব্যবহার করে তারা এই আঞ্চলিক সড়কে আসে। গাড়িটির গতি বেশি থাকায় ধারণা করা হচ্ছে তার ব্রেক ফেল হয়েছে। দুর্ঘটনায় গাড়িটি পুকুরে পরে গেলে গাড়ির দরজা বন্ধ থাকায় দুইজনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা প্রাইভেটকারটিতে রশি লাগিয়ে পুকুরের পারে এনে তাদের দুজনের লাশ গাড়ি থেকে বের করেন। তবে গাড়িতে আরো কেউ ছিলো বলে জানান স্থানীয়রা যারা প্রাণে বাঁচতে সক্ষম হয় যদিও ঘটনাস্থলে ছিলো না তারা কারণ জানা যায়নি এখনো। এ বিষয়ে ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স ওয়্যার হাউজ নাদির হোসেন জানান, ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বাবু কুমার সাহা জানান, পুকুরে পানিতে পরে প্রাইভেটকার দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে। তাদের নাম-পরিচয় তারা এখনও নিশ্চিত নই। পরিবারের খোঁজ পেলে তা জানা যাবে। তবে দুর্ঘটনার সার্বিক বিষয় খতিয়ে দেখা হবে। 

মন্তব্য ( ০)





  • company_logo