• সমগ্র বাংলা

বিডিইউ ও ওয়ালটনের মধ্যে এমওইউ স্বাক্ষর

  • সমগ্র বাংলা
  • ০৩ সেপ্টেম্বর, ২০২৩ ১৭:৪৯:৪৭

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি এবং ওয়ালটনের মধ্যে ইন্ডাস্ট্রি একাডেমিয়া কোলাবোরেশন, যৌথ গবেষণা এবং ইনোভেশন, ক্যাম্পাস অ্যাম্বাসেডর প্রোগ্রাম, ইন্টার্নশিপ এবং প্লেসমেন্ট প্রোগ্রাম, ল্যাব ডেভেলপমেন্ট, উন্নত প্রযুক্তি উৎপাদন নিশ্চিতকরণ, ইন্ডাস্ট্রি নির্ভর সমস্যার সমাধান বিষয়ে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে। রোববার (০৩ সেপ্টেম্বর) সকালে গাজীপুরের কালিয়াকৈরে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সভাকক্ষে এই সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়।

বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. নাসির উদ্দিন (অতি:সচিব,অব:) এবং ওয়ালটনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির এডিশনাল মার্কেটিং ডিরেক্টর মো. লিয়াকত আলী। এ সময় বক্তব্য রাখেন- বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মুহাম্মদ মাহফুজুল ইসলাম পিইঞ্জ, উপ-উপাচার্য অধ্যাপক ড. মো: মাহবুবুল আলম জোয়ার্দার, ট্রেজারার অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন, ওয়ালটনের চিফ বিজনেস অফিসার তৈহিদুল রহমান রাদ, ওয়ালটনের এডিশনাল মার্কেটিং ডিরেক্টর মো. লিয়াকত আলী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির রেজিস্ট্রার ড. নাসির উদ্দিন (অতি:সচিব,অব:)।

সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ওয়ালটানের মার্কেটিং এন্ড সেলস বিভাগের ফাস্ট সিনিয়র এডিশনাল ডিরেক্টর মো. তানজিমুল কহ তন্ময়, হেড অব কর্পোরেট সেলস এ,কে,এম তৈফিক ইমাম হোসেন, ফাস্ট সিনিয়র এ্যসিস্টেন্ট ডিরেক্টর মো: ফুয়াদ রহমান ফয়সাল, সিনিয়র প্রিন্সিপাল অফিসার জাহিদুর রহমান জিতু, বিডিইউ এর আইওটি অ্যান্ড রোবোটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক সামছুদ্দীন আহমেদ এবং শিক্ষা প্রযুক্তি বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মো. আশরাফুজ্জামান।

এই সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর অনুষ্ঠানটি সামগ্রিকভাবে কোর্ডিনেট করেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির আইওটি অ্যান্ড রোবোটিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মোঃ তৌকির আহম্মেদ।

মন্তব্য ( ০)





  • company_logo