• বিশেষ প্রতিবেদন

ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বগুড়ায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা

  • বিশেষ প্রতিবেদন
  • ১৮ জুলাই, ২০২৩ ২২:০৩:০১

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন, সমৃদ্ধি ও ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বগুড়ায় শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় শহরের শহীদ খোকন পার্ক থেকে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের অংশগ্রহণে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় নেতাকর্মীদের বিভিন্ন মুখরিত হয়েছিলো পুরো শোভাযাত্রা। শোভাযাত্রায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ছাড়াও ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগসহ বগুড়া ৩টি উপজেলা যথাক্রমে গাবতলী, শাজাহানপুর ও কাহালু উপজেলার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ অংশ নেয়।

শোভাযাত্রার সমাপনী বক্তব্যে জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেন, দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে যাতে ঈর্শান্বিত হয়ে একটি কুচক্রী মহল নানা ষড়যন্ত্র করে যাচ্ছে যা শক্ত হাতে প্রতিহত করতে হবে। আওয়ামী লীগ দেশের মানুষের জন্য কাজ করে, দেশের উন্নয়ন করে। বাংলাদেশের এই উন্নয়ন বিএনপি'র চোখে পড়ে না। বিএনপি জোট কখনোই চায় না দেশের মানুষ ভালো থাকুক। একারনে তারা জনসমর্থন হারিয়ে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা চালাচ্ছে। তারা কর্মসূচি পালনের নামে দেশের শান্তিপূর্ণ পরিবেশ বিনষ্ট করতেই মাঠে নেমেছে। তারা আগামী নির্বাচন বানচাল করার চেষ্টায় সন্ত্রাসের পথ বেছে নিয়েছে।

এদের অপতৎপরতা রুখে দিতে হবে। সবাইকে সজাগ থাকতে হবে, রাজপথে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নত বিশ্বের কাতারে। শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে হবে। শেখ হাসিনার নেতৃত্বে চলমান মেগা প্রকল্প বাস্তবায়ন হলে, বাংলাদেশ হবে বিশ্বের সবচাইতে সুন্দর দেশ। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু এমপি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণতন্ত্র ও উন্নয়নে বিশ্বাসী।  শেখ হাসিনার নেতৃত্বে গণতন্ত্রের এই ধারা অব্যাহত রেখে দেশে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রগতি বজায় রাখতে হবে। সংঘাত নৈরাজ্য ও সন্ত্রাসীর পথ পরিহার করে বিএনপিকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করারও আহ্বান জানান সাংসদ রিপু।

শোভযাত্রায় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা টি জামান নিকেতা, এডভোকেট আমানুল্লাহ, প্রদীপ কুমার রায়, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আসাদুর রহমান দুলু ও সাগর কুমার রায়, শাহরিয়ার আরিফ ওপেল, অ্যাডভোকেট জাকির হোসেন নবাব, অ্যাডভোকেট তবিবুর রহমান তবি,অ্যাডভোকেট সাইফুল ইসলাম, শাহ আখতারুজ্জামান ডিউক, সুলতান মাহমুদ খান রনি, আব্দুল্লাহ আল রাজী জুয়েল,সেরিন আনোয়ার জার্জিস, নাসরিন রহমান সীমা, বীর মুক্তিযোদ্ধা আনিসুজ্জামান মিন্টু, মাশরাফি হিরো।

আনোয়ার পারভেজ রুবন, রুহুল মুমিন তারিক,খালিকুজ্জামান রাজা, আবু সেলিম,এম এ বাসেত, রফি নেওয়াজ খান রবিন, আবু সুফিয়ান শফিক, অ্যাডভোকেট গোলাম ফারুক, হেলাল উদ্দিন কবিরাজ, ওবায়দুল হাসান ববি, মাহফুজুল ইসলাম রাজ, সুলতান মাহমুদ, আব্দুল মান্নান, জাহিদুর রহমান আরজু, সাইফুল ইসলাম বুলবুল, হেফাজত আর মিরা,আব্দুস সালাম, কামরুল মোরশেদ আপেল, আলমগীর বাদশা, শুভাশিস পোদ্দার লিটন, সাজিদুর রহমান শাহীন, আমিনুল ইসলাম ডাবলু,সোহরাব হোসেন সান্নু,  জুলফিকার রহমান শান্ত,  আলমগীর হোসেন স্বপন,কামরুল হুদা উজ্জ্বল।

গৌতম কুমার দাস, উদয় কুমার বর্মন,সাবরিনাপিংকি, অ্যাডভোকেট লাইজিন আরা লিনা, রাশেদুজ্জামান রাজন, জেলা ছাত্রলীগের সভাপতি সজীব সাহা, আল মাহিদুল ইসলাম জয়সহ শোভাযাত্রার জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগের সকল ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক,  সদর উপজেলার সকল ইউনিয়নের সভাপতি  ও সাধারণ সম্পাদক, সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ, শাহ সুলতান কলেজ ছাত্রলীগ ও সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী অংশগ্রহণ করে।

 

 

মন্তব্য ( ০)





  • company_logo