• বিশেষ প্রতিবেদন

কারিগরি শিক্ষায় অবদানের জন্যে টিটিসি’র গৌর সরকারকে সম্মাননা

  • বিশেষ প্রতিবেদন
  • ১৫ জুলাই, ২০২৩ ১৯:৩৩:৪৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ দক্ষ জনশক্তি তৈরিতে কারিগরি শিক্ষায় বিশেষ অবদানের জন্যে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) বগুড়ার সহকারি স্টোর কিপার ও ভারপ্রাপ্ত প্রধান সহকারী গৌর চন্দ্র সরকারকে সম্মাননা প্রদান করেছে বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ বগুড়া জেলা শাখা। শনিবার বগুড়া শহরের জিলা স্কুলের আমিনুল হক দুলাল অডিটোরিয়ামে সংগঠনের নবগঠিত কমিটির শপথ গ্রহণ, অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে গৌর চন্দ্র সরকারকে এই সম্মাননা দেয়া হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আল মারুফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া সদর-৬ আসনের সাংসদ রাগেবুল আহসান রিপু।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন টিটিসি বগুড়ার অধ্যক্ষ সুশান্ত কুমার রায়, সমাজসেবা অধিদপ্তর বগুড়া জেলা কার্যালয়ের উপ-পরিচালক আবু সাঈদ মো: কাউছার রহমান, বাংলাদেশ সুপ্রিম কোর্টের ব্যারিস্টার এম তাশদীদ আনোয়ার, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি সৈয়দ সাত্তার হোসেন প্রমুখ।

সম্মাননা পাওয়া প্রসঙ্গে গৌর চন্দ্র সরকার বলেন, দক্ষ জনশক্তি তৈরিতে টিটিসি বগুড়া দীর্ঘসময় যাবত এই অঞ্চলে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে। টিটিসি পরিবারের একজন হিসেবে এই সম্মাননা অর্জন সত্যিই আনন্দের ও গৌরবের। আয়োজক সংগঠনকে ধন্যবাদ জানিয়ে তার উপর অর্পিত দায়িত্ব বরাবরের মতোই ইতিবাচক ধারায় পালন করার লক্ষ্যে তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo