• বিশেষ প্রতিবেদন

নিখোঁজ সন্তানকে খুঁজতে পঞ্চগড়ে এসেছে বৃদ্ধা মা

  • বিশেষ প্রতিবেদন
  • ১৪ জুলাই, ২০২৩ ২০:৩৭:১৭

ফাইল ছবি

পঞ্চগড় প্রতিনিধি: গত ৩ মাস আগে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর বেঙরোল জিয়াবাড়ি থেকে নিখোঁজ হওয়া ছেলে সন্তান রায়হানকে (৩০) খুজে পেতে রাস্তায় রাস্তায় ঘুরে কান্নাকাটি করছেন রেহেনা বেগম নামে এক বৃদ্ধা মা। এক হাতে ছেলের ছবি, অন্যহাতে একটি বাজারের ব্যাগে কাপড় নিয়ে ছেলেকে খুঁজতে ছুটে এসেছেন পঞ্চগড়ে। ছেলে নিখোঁজের পর থেকে পাগল প্রায় মা। ছেলের সন্ধানে রাস্তায় রাস্তায় ঘুরে কান্নাকাটি করে বেড়াচ্ছেন।

গত ৩ মাস আগে দাদির বাড়ি ঠাকুরগাঁও এর রায়পুর ইউনিয়নের হরিন্দাবাড়ি যাওয়ার কথা বলে বের হয় রায়হান । এর পর থেকে নিখোঁজ রয়েছে সে। এ ঘটনায় তার মামা মনিরুজ্জামান অনিক গত ২৭ এপ্রিল ২০২৩ ইং ঠাকুরগাঁও সদর থানায় একটি নিখোঁজের সাধারণ ডায়েরী করেছেন। যাহার জিডি নং- ১৫৭৮।

জানা যায়, রায়হান কিছুটা মানসিক ভারসাম্যহীন। এর মাঝে গত ১৮ এপ্রিল (মঙ্গলবার) ভোর সকালে মাকে দাদীর বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। এর পর পৌছানোসহ বাড়িতে ফেরত না যাওয়ায় অনেক খোঁজাখুজির পর থানায় নিখোঁজের একটি সাধারণ ডায়েরী করে মামা মনিরুজ্জামান।

নিখোঁজ রায়হানের নানা সলেমান আলী বলেন, আমরা বিভিন্ন এলাকায় ঘুরছি, কিন্তু তাকে কোথাও পাওয়া যাচ্ছে না। যদি আমাদের সাথে থাকা ছবি দেখে লোকজন তাকে খুঁজে পেতে সহায়তা করে তাহলে তার মা সহ পরিবারটি অনেক খুশি হবে। 

মা রেহেনা বলেন, অনেকদিন ধরেই রাস্তায় রাস্তায় ছেলেকে খুঁজে বেড়াচ্ছি। কিন্তু তাকে কোথাও পাচ্ছি না। জানিনা কি অবস্থায় আছে সে, আল্লাহ যেন তাকে সুস্থ্য রাখে। আমি আমার শেষ দিয়েও তাকে খুজে বেড়াবো। আমার ছেলের ছবি দেখে তাকে খুঁজতে সহায়তা করুন। সন্ধান পেলে ছোট ভাই জুয়েল (০১৭৫৫০৫৩৫৪০) ও নানা সলেমান আলীর (০১৭৮০৬৩২২০১) নম্বরে জানানোর জন্য অনুরোধ জানিয়েছেন তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo