• বিনোদন

‘দ্য ব্রিজ’ একসঙ্গে প্রযোজনা ও অভিনয়ে সাইফ আলি খান

  • বিনোদন
  • ১৬ ফেব্রুয়ারী, ২০২৩ ১৫:২১:৫২

ছবিঃ সংগৃহীত

বিনোদন ডেস্ক: প্রথমবার একই ছবিতে প্রযোজনা ও অভিনয় করতে যাচ্ছেন সাইফ আলি খান। তার প্রযোজনা প্রতিষ্ঠান ব্ল্যাক নাইট ফিল্মস ও এন্ডেমল শাইন ইন্ডিয়া যৌথভাবে হিন্দি ভাষায় প্রযোজনা করতে যাচ্ছে জনপ্রিয় ড্যানিশ সিরিজ ‘দ্য ব্রিজ’। এ ছবিতে অভিনয়ও করবেন সাইফ।

‘দ্য ব্রিজ’- এর কাহিনী বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয়। বিশ্বের নানা ভাষাভাষী মানুষ এই কাহিনীর রসগ্রহণ করতে পারেন, কদর করতে পারেন এই গল্পের। সীমান্তে আবিষ্কৃত একটি মরদেহ দিয়ে গল্পের সূত্রপাত। যার দুটি অংশ রয়েছে দুই দেশে। এই রহস্যজনক ঘটনার তদন্তে যৌথভাবে নামে দুই দেশের পুলিশ ও গোয়েন্দা। নানা দেশের গণ্ডি ছাড়িয়ে এই কাহিনীর অনুবাদ ছড়িয়ে পড়েছে নানা ভাষায়।

প্রযোজনা সংস্থার পক্ষ থেকে সাইফ আলি খান বলন, ভিনেতা এবং প্রযোজক হিসেবে যে ধরনের কাজের জন্য আমাদের অপেক্ষা থাকে, এটি তেমন একটি কাজ। সারা বিশ্বে ভৌগোলিক সীমানা ছাড়িয়ে এই কাহিনী ছড়িয়ে পড়েছে, মানুষের ভালোবাসা পেয়েছে তা। তাই আমার টিম এমন একটা কাজের সঙ্গে যুক্ত হতে পেরে ভীষণ উত্তেজিত।শাইন ইন্ডিয়ার সিইও ঋষি নেগি বলেন, ‘দ্য ব্রিজ’- এর চিত্রনাট্য অত্যন্ত শক্তিশালী। বিশ্বের যেকোনো প্রান্তের দর্শক এই কাহিনী পছন্দ করবেন। আমরা মূল কাহিনীর জাদুটা আমাদের ভাষায় অক্ষুণ্ণ রাখতে সচেষ্ট থাকব।

 

মন্তব্য ( ০)





  • company_logo