• গণমাধ্যম

উলিপুর প্রেসক্লাবের ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • গণমাধ্যম
  • ০৮ জানুয়ারী, ২০২৩ ১৬:০৮:৫৩

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জাহিদ, কুড়িগ্রাম:  কুড়িগ্রামের উলিপুরে নানা কর্মসুচির মধ্য দিয়ে উলিপুর প্রেসক্লাবের ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। রবিবার (৮ জানুয়ারি) সকাল ১১টায় প্রেসক্লাব চত্বরে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলনের পর দুইজন সিনিয়র সাংবাদিকের আত্মার শান্তি কামনা করা হয়। পরে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রেসক্লাব চত্বরে এসে শেষ হয়। 

সন্ধ্যায় ৩৮ বছর পূর্তী উপলক্ষ্যে দিবসটিকে ঘিরে আলোচনাসভা ও সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। উলিপুর প্রেসক্লাবের ৩৮ বছর উদযাপন কমিটির আহবায়ক আমিনুল ইসলাম বিটুর সঞ্চালনায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উলিপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটির আহবায়ক সিনিয়র সাংবাদিক সহিদুল আলম(বাবুল)।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এম পি আলহাজ্ব জাফর আলী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উলিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা শোভন রাংসা। অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সাংবাদিকমহল সমাজ ও রাষ্ট্রের দর্পন মন্তব্য করে বলেন, নিরপেক্ষ সাংবাদিকতা ছাড়া একটি রাষ্ট্র বা দেশের এমনকি একটি সমাজের পরিবর্তন হতে পারে না। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাঈদ সরকার সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক ও সামাজিক এবং সর্বস্তরের সাধারন মানুষ।

মন্তব্য ( ০)





  • company_logo