• শিশু সংবাদ

কালিয়াকৈরে বাস চাপায় শিশু শিক্ষার্থী নিহত

  • শিশু সংবাদ
  • ২৪ আগস্ট, ২০২২ ১৫:৪১:১৯

প্রতীকী ছবি

মো. মনিরুজ্জামান, কালিয়াকৈর (গাজীপুর)ঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা- কালিয়াকৈর সড়কের মহিষবাতান এলাকার বটতলা নামক স্থানে রাজধানী পরিবহনের বাস চাপায় জান্নাতুল আক্তার (৯) নামের মাদ্রাসা পড়ুয়া শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। নিহত জান্নাতের পরিবার উপজেলার মহিষবাতান এলাকার কাদিরের বাসায় ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করে। নিহত শিক্ষার্থী জামালপুরের সরিষাবাড়ী উপজেলার কাবারিয়া গ্রামের জহুরুল ইসলাম জহুরুল মেয়ে।

স্থানীয়রা ও পুলিশ সূত্র জানায়, সড়কের অপর পাশে একটি দোকানে চকলেট কিনতে যায় নিহত জান্নাত। সড়ক পারাপারের সময় কালিয়াকৈর থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাজধানী পরিবহন নামের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৫- ৪১৯৫) বুধবার (২৪ আগষ্ট) দুপুরে শিক্ষার্থীকে চাঁপা দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই ঐ ছাত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় ঘাতক বাসটিকে পালিয়ে যাওয়ার সময় চন্দ্রা এলাকায় আটক করে পুলিশ। তবে রাজধানী পরিবহনের বাসের চালককে আটক করা সম্ভাব হয়নি। কিছুদিন আগে ঐ একই স্থানে বাস-অটোরিক্সার সংঘর্ষে ৫ জন নিহত হয়েছিল। 

এ ঘটনায় কালিয়াকৈর থানার এসআই আলাউদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক বাসটিকে আটক করা হয়েছে এবং আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মন্তব্য ( ০)





  • company_logo