• শিশু সংবাদ

উলিপুরে ব্রহ্মপুত্র নদে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

  • শিশু সংবাদ
  • ১৬ আগস্ট, ২০২২ ১৭:১৯:৪৪

ছবিঃ সিএনআই

মোহাম্মদ জাহিদ, কুড়িগ্রামঃ কুড়িগ্রামের উলিপুরে ব্রহ্মপুত্র নদে গোসল করতে গিয়ে নিখোঁজ শিশু মোবাশ্বিরিন আক্তার সৃষ্টি ওরফে ইতিমনি (৯) মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (১৬ আগষ্ট) সকালে তার মরদেহ ভাসতে দেখে উদ্ধার করে এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ফকির মোহাম্মদ ছয়ানীপাড়া গ্রামের এরশাদ আলীর মেয়ে ইতি মনিসহ ৩ জন শিশু সোমবার দুপুরে ব্রহ্মপুত্র নদের ওই শাখায় গোসল করতে নেমে খেলাধুলা করছিল। এ সময় হঠাৎ করে ইতিমনি পানিতে তলিয়ে নিখোঁজ হয়। অন্য শিশুরা ঘাটে ফিরলেও ইতিমনি ফেরত না আসায় শিশুদের কান্নাকাটিতে স্থানীয়রা এগিয়ে এসে তাদের মুখে ঘটনা শুনে উলিপুর ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে উলিপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসারের নেতৃত্বে একটি দল সেখানে গিয়ে উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হয়ে রংপুরের ডুবুরি দলকে খবর দেন। তারা এসে রাত সাড়ে ৯টা পর্যন্ত চেষ্টা করে শিশুটিকে উদ্ধার করতে ব্যর্থ হয়ে ফিরে যান। 

ওই ওয়ার্ডের ইউপি সদস্য আব্বাস আলী সরকার জানান, মঙ্গলবার সকালে ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দক্ষিণে সরকারপাড়া নামকস্থানে নদীর কিনারায় এলাকাবাসী শিশুটির মরদেহ ভাসতে দেখে উদ্ধার করেন। এরপর স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়। শিশু ইতিমনি কিসামত ফুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। 

বুড়াবুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান খন্দকার এরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য ( ০)





  • company_logo