• প্রশাসন

অসহিষ্ণুতা হ্রাসের মাধ্যমে সমাজে সম্প্রীতি বৃদ্ধি করতে হবে- নুরুল ইসলাম

  • প্রশাসন
  • ০৪ আগস্ট, ২০২২ ২২:১৬:০২

ছবিঃ সিএনআই

সঞ্জু রায়, বগুড়া: বগুড়া সদরের সহকারী কমিশনার (ভূমি) নুরুল ইসলাম বলেছেন, সমাজে ঐক্যবদ্ধভাবে অসহিষ্ণুতা হ্রাসে কাজ করতে হবে এবং এর মাধ্যমে সামাজিক সম্প্রীতি বৃদ্ধি করতে হবে।

তিনি বলেন, আগামীর সমৃদ্ধ বাংলাদেশের নেতৃত্ব দিবে আজকের তরুণ সমাজে তাই তাদের বেড়ে উঠতে সকলকেই নিজ নিজ অবস্থান থেকে ভূমিকা রাখতে হবে। তরুণরা যেন নিজেদের অজান্তে কোন অপরাধমূলক কর্মকান্ডে না জড়াই সেদিকে অভিভাবকদের নজরদারির পাশাপাশি সমাজের মানুষ হিসেবে আমাদের সকলের সম-দায়িত্ব রয়েছে। প্রত্যেকের সচেতনতাই পারে সমাজের ইতিবাচক পরিবর্তন সাধন করতে।

বগুড়ায় অসহিষ্ণুতা হ্রাস ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধিতে রুপান্তর খুলনা'র সহযোগী সংস্থা হিসেবে পল্লী উন্নয়ন প্রকল্পের আয়োজনে বৃহস্পতিবার সকালে সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের পল্লীমঙ্গল বারুইপাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে এবং হেলভেটাস বাংলাদেশের সহযোগিতায় মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন পল্লীমঙ্গল বারুইপাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুর রশিদ এবং সভায় স্বাগত বক্তব্য রাখেন পিইউপি’র কর্মসূচী সমন্বয়কারী শেখ আবু রাহাত মো: মাসরুকুল ইসলাম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মাহবুব মোরশেদ ও শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক রুমি। পিইউপি'র প্রোগাম অফিসার নিলুফা ইয়াসমিন এর পরিচালনায় সভায় শিক্ষক, ছাত্র-ছাত্রী ও ইয়ুথ ভলেন্টিয়ার সহ প্রায় শতাধিক মানুষ প্রাণবন্ত ভাবে অংশগ্রহণ করেন।

 

মন্তব্য ( ০)





  • company_logo