• গণমাধ্যম

সাংবাদিকের মাথা ফাটালো জাপা নেতা

  • গণমাধ্যম
  • ১৫ জুলাই, ২০২২ ১৫:১৬:৪৯

ছবিঃ সিএনআই

মামুনার রশিদ,নীলফামারীঃ নীলফামারীর জলঢাকায় মারামারির ছবি তোলায় ঘুষি দিয়ে সাংবাদিকের মাথা ফাটানোর অভিযোগ উঠেছে দুলাল হোসেন নামে এক জাতীয় পার্টির নেতার বিরুদ্ধে।  

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে উপজেলা জাতীয় পার্টি অফিসে এ ঘটনা ঘটে। 

প্রতক্ষদর্শীরা জানায়, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদের মৃত্যু বার্ষিকী পালন অনুষ্ঠানে উপজেলা জাতীয় পার্টির নব নির্বাচিত সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলুর উপর আক্রমণ করে সাধারণ সম্পাদক পদে নির্বাচন করে পরাজিত দুলাল হোসেন। এসময় ঢাকা থেকে প্রকাশিত দৈনিক মানবকন্ঠ পত্রিকার জলঢাকা উপজেলা প্রতিনিধি রাশেদুজ্জামান সুমন ছবি তুলতে গেলে অভিযুক্ত দুলাল হোসেন তার মাথায় ঘুষি মারে। এতে মাথা ফেটে ঘটমাস্থলেই গুরুতর অসুস্থ হয় সুমন। নেতা কর্মী ও অনান্য সাংবাদিকরা তাকে উদ্ধার করে জলঢাকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

হামলার স্বীকার সাংবাদিক রাশেদুজ্জামান সুমন বলেন, হটাৎ অনুষ্ঠানে মারামারি শুরু হয়। আমি ছবি তুলতে যাই তখন দুলাল হোসেন আমার উপর আক্রমণ করে। মাথায় জোরালো ভাবে আঘাত করে মাথা ফাটায় দেয়। 

ঘটনাস্থলে থাকা জলঢাকা পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স জানান, সম্প্রতি জলঢাকা উপজেলা ও পৌর কমিটির সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।সেই সম্মেলনে অভিযুক্ত দুলাল হোসেন উপজেলা কমিটিতে সাধারণ সম্পাদক পদে পরাজিত হন। দুলাল হোসেন সেই আক্ষেপে সাইদার রহমানের উপর হামলা চালিয়ে আহত করেন।  এসময় সময় ছবি তুলতে গেলে সাংবাদিক সুমনের উপরও হামলা চালায় সে। 

এ বিষয়ে জানতে অভিযুক্ত দুলাল হোসেনের সাথে মুঠোফোনে একাধিক বার যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

সাংবাদিকের উপর হামলা ও মারামারির বিষয়ে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ বলেন, অনুষ্ঠানে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্য আমরা লজ্জিত। সাংবাদিকের ওপর হামলার ঘটনা কোনোভাবেই মেনে নেয়ার মতো নয়। এ বিষয়ে দলীয়ভাবে দেখা হবে।

জলঢাকা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবীর বলেন, ঘটনার কথা শুনেছি। তবে এখনো থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo