• অপরাধ ও দুর্নীতি

চাটমোহরে স্কুলছাত্রী ধর্ষন মামলায় আটক ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৮ ফেব্রুয়ারী, ২০২২ ২০:৩৫:৪৫

ছবিঃ সিএনআই

পাবনা প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে ধর্মমামা কতৃক এক স্কুলছাত্রী ধর্ষনের শিকার হয়ে এখন ৬ মাসের অন্তঃস্বত্বা। এ ঘটনায় সোমবার (২৮ ফেব্রুয়ারি) ভোরে পুলিশ ওই ধর্ষক ধর্মমামা সাইফুল মন্ডল (৫০) কে আটক করেছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার ডিবিগ্রাম ইউনিয়নের দাঁথিয়া কয়রাপাড়া গ্রামে। আটক সাইফুল মন্ডল দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের মৃত তফিজ মন্ডলের ছেলে।  এ ব্যাপারে থানায় ধর্ষন মামলা হয়েছে মামলা নং ১৭,তাং ২৮.০২.২০২২ ইং। 

অভিযোগে জানা গেছে, দাঁথিয়া কয়রাপাড়া গ্রামের সাইফুল মন্ডলের সাথে ধর্ম ভাই সম্পর্ক করে একই গ্রামের ফজলুল সাধুর স্ত্রী। সে সুবাদে ফজলু সাধুর মেয়েরা সাইফুলকে মামা বলে ডাকতো। এ সুযোগে লম্পট সাইফুল সম্প্রতি ফজলু সাধুর ছোট মেয়ে ৫ম শ্রেণীর ছাত্রী (১৩) কে ঘুমের ওষুধ খাইয়ে ধর্ষন করে।

এসময় বাড়িতে কেউ ছিলনা। পরে বিষয়টি সাইফুল ওই মেয়েকে জানিয়ে ফের ধর্ষন করে এবং কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায়। বিষয়টি নিয়ে আর কোন আলোচনা হয়না এক পর্যায়ে ওই স্কুলছাত্রী অন্তঃস্বত্বা হয়ে পড়েন। ঘটনাটি জানাজানি হলে লম্পট সাইফুল মেয়েটিকে অন্যত্র বিয়ে দেবার প্রলোভন দিয়ে কালক্ষেপন করতে থাকে। কেটে যায় ৬ মাস। ব্যাপারটি গ্রামবাসী জেনে যায়। বিয়ে,জমি আর টাকার লোভ দেখিয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারের মাধ্যমে মিমাংসার প্রস্তাব দেয় সাইফুল গং। কিন্তু গ্রামবাসী বিষয়টি থানা পুলিশকে অবগত করেন।

পুলিশ ঘটনা জানার পর পাবনার পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের নির্দেশে সাইফুল মন্ডলকে আটক করতে অভিযান চালায়। থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেনের নেতৃত্বে থানা পুলিশ গত দুই দিন বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার ভোরে উপজেলার বাঙ্গালা গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে ধর্ষক সাইফুল মন্ডলকে আটক করে।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আনোয়ার হোসেন বলেন, আমরা বিষয়টি জানার পর এসপি স্যারকে অবগত করি। এরপর তাঁর নির্দেশে ধর্ষক সাইফুলকে আটক করতে সক্ষম হই। ধর্ষিতা স্কুলছাত্রীর বাবা ফজলু সাধু বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

মন্তব্য ( ০)





  • company_logo