• প্রশাসন

অনেক দিনের স্বপ্ন ছিল একটি ট্রাফিক পুলিশ বক্স হবেঃ এসএম সফিউল্লাহ

  • প্রশাসন
  • ১২ ফেব্রুয়ারী, ২০২২ ১৮:০৫:৩৬

ছবিঃ সিএনআই

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় জেলা ট্রাফিক পুলিশ বক্স উদ্বোধন করেন।  ওয়ালটন গ্রুপ অফ কোম্পানির উদ্যোগে শনিবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার ফ্লাই ওভার ব্রিজের নিচে ওই অফিসটি উদ্বোধন করা হয়।
গাজীপুর জেলার ট্রাফিক বিভাগের সহকারী পুলিশ সুপার ফারজানা আফরোজ জেমীর  সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলার পুলিশ সুপার এস এম শফিউল্লাহ।

গাজীপুরের জেলা পুলিশ সুপার এস এম সফিউল্লাহ (বিপিএম) বলেছেন, অনেক দিনের স্বপ্ন ছিল চন্দ্রা ত্রিমোড় এলাকায় একটি ট্রাফিক পুলিশ বক্স হবে। শুধু পুলিশের জন্য নয় বিপদগ্রস্ত ও পথচারীদের প্রয়োজনে কাজে আসবে এই ট্রাফিক পুলিশ বক্স।

জেলা পুলিশ সুপার এস এম সফিউল্লাহ প্রধান অতিথির বক্তব্য আরো বলেন, গাজীপুরের চন্দ্রা এলাকাটি অত্যান্ত ব্যাস্ত একটি স্থান, দিন রাত এখানে মানুষের আনাগুনা থাকে। ব্যাস্ততম এ স্থানে যানবাহন নিয়ন্ত্রণে কাজ করে জেলা ট্রাফিক পুলিশ। শুধু যানবাহন নয় বিভিন্ন সময় পথচারী ও বিপদগ্রস্ত মানুষের পাশেও দাঁড়ায় ট্রাফিক পুলিশ। চন্দ্রা এলাকাকে চাঁদাবাজ, ছিনতাই, অপহরণ ও যানজট মুক্ত করতে ট্রাফিক পুলিশদের বিশেষ ভাবে নির্দেশনা দেয়া হয়েছে। কিন্তু এখানে আমাদের কোন ট্রাফিক পুলিশ বক্স ছিল না। এখানে বসার মতো কোন পরিবেশ ছিল না। কিন্তু আমাদের সম্মিলিত প্রচেষ্টা এবং ওয়াল্টন গ্রুপের সহযোগিতায় স্বপ্নটা আজ সার্থক হয়েছে। চন্দ্রা এলাকায় আমাদের একটি আধুনিক ট্রাফিক বক্স হয়েছে। এটি আমাদের জন্য অত্যান্ত আনন্দের। আমরা আশা করব এই ট্রাফিক পুলিশ বক্সটি যেন সকলের কাজে আসে।

এসময় আরো উপস্থিত ছিলেন,  ওয়াল্টন গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মোহাম্মদ আলমগীর আলম সরকার, নির্বাহী পরিচালক মহসীন আলী মোল্লা, গাজীপুর জেলা ট্রাফিক পুলিশের এডিশনাল এসপি নন্দিতা, জেলা সিনিয়র সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, সহকারী এডিশনাল এসপি ছানোয়ার হোসেন, জেলা ট্রাফিক ইন্সপেক্ট্র শাহাব উদ্দিন ও কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকবর আলী খান  প্রমুখ।

মন্তব্য ( ০)





  • company_logo