• প্রশাসন
  • লিড নিউজ

চাটমোহরের হান্ডিয়ালে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

  • প্রশাসন
  • লিড নিউজ
  • ১৫ সেপ্টেম্বর, ২০২১ ১৪:০৭:৫২

ছবিঃ সিএনআই

চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার হান্ডিয়ালে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার হান্ডিয়াল মধ্যবাজার কালীবাড়ি প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়েছে। হান্ডিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কে,এম জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে সিনিয়র সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন বলেন, ভৌগলিক দিক থেকে হান্ডিয়াল তিনটি জেলার অন্তরবর্তী (পাবনা,নাটোর ও সিরাজগঞ্জ) সীমান্তবর্তী এলাকা হওয়ায় এটি একটি স্পর্শকাতর জায়গা। আশপাশের দুটি জেলা সিরাজগঞ্জ এবং নাটোর জেলার মাদক সেবী ও মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত অসৎ উদ্দেশ্য যাতায়াত করে। তারপরও আমরা সর্বাত্তক চেষ্টা চালিয়ে যাচ্ছি তাদেরকে প্রতিহত করতে।

সর্বস্তরের মানুষের সার্বিক সহযোগিতায় সব ধরনের অপরাধ প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বিট পুলিশিং কার্যক্রম। পুলিশ ইচ্ছে করলেই একার পক্ষে মাদকমুক্ত সমাজ গঠন করতে পারবে না। মাদকমুক্ত সমাজ গড়তে হলে সমাজের সকল শ্রেণী-পেশার মানুষকে ঐক্যবদ্ধভাবে প্রচেষ্টা চালিয়ে যেতে হবে।

এছাড়াও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব গোলজার হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহ আলম প্রামাণিক, হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস,এম নুরুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা দিলীপ ব্রম্মচারী, নাইটগার্ড পরিচালনা কমিটির সভাপতি স্বপন শীল প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পক্ষ থেকে উপস্থিত জনগণের মধ্যে মাক্স বিতরণ করা হয়।

মন্তব্য ( ০)





  • company_logo