• শিশু সংবাদ

নড়াইলে ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১

  • শিশু সংবাদ
  • ২৫ আগস্ট, ২০২১ ১১:৫২:৪৬

প্রতীকী ছবি

নড়াইল প্রতিনিধিঃ  নড়াইলের কালিয়া উপজেলায় শিশুকে (৮) ধর্ষণের অভিযোগে আব্দুর রউফ মোল্যা (৬২) নামে অবসরপ্রাপ্ত এক স্কুল শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ।  মঙ্গলবার (২৪ আগস্ট) রাতে নির্যাতিতা শিশুটির মা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, শিশুটি অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক আব্দুর রউফের নিকট প্রতিবেশী হওয়ার সুযোগে তার সঙ্গে শখ্যতা গড়ে তোলে। গত ১৪ আগস্ট দুপুর ২টার দিকে শিশুটি রউফের বাড়ির পাশের পুকুরে গোসল করতে যাচ্ছিল। এসময় পিঠা খাওয়ানোর কথা বলে রউফ তাকে ডেকে বসতঘরে  নিয়ে যায়। এরপর সেখানে আটকে তাকে ধর্ষণ করে। ধর্ষণের কথা কারো কাছে বললে শিশুটিকে গুলি করে হত্যার হুমকি দিয়ে ছেড়ে দেন তিনি। ঘটনার পর থেকে ভয়ে শিশুটি কথা বলার শক্তি হারিয়ে ফেলে।

কিন্তু শিশুটির শরীরে রক্তক্ষরণ হতে দেখে এবং মেয়েটি কথা না বলায় তার মা তাকে কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। সেখানকার দায়িত্বরত চিকিৎসকরা শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে অভিমত দেন। এছাড়া গত কয়েকদিনের চিকিৎসায় মেয়েটি কিছুটা সুস্থ হয়ে কথা বলতে শুরু করলে ঘটনাটি জানাজানি হয়। গত মঙ্গলবার বিকেলে শিশুটির মা কালিয়া থানা পুলিশকে জানালে ওইদিন সন্ধ্যায় পুলিশ আব্দুর রউফকে গ্রেফতার করে।

কালিয়া থানার ওসি শেখ কনি মিয়া বলেছেন, শিশুর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। আসামি রউফ মোল্যাকে বুধবার আদালতে পাঠানো হবে।

মন্তব্য ( ০)





  • company_logo