• শিশু সংবাদ

পুরাতন ভবনের দেয়াল ধসে আহত শিশুর মৃত্যু

  • শিশু সংবাদ
  • ০৯ জুন, ২০২১ ১৫:০০:০৭

প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মিরপুরে পুরাতন ভবনের দেয়াল ধসে আহত শিশু নাজমা আক্তারের (১২) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার (৯ জুন) রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এর আগে মিরপুরের পশ্চিম কাজীপাড়া এলাকায় মঙ্গলবার (৮ জুন) সন্ধ্যায় চারতলা একটি পুরাতন ভবনের দেয়াল ধসে ওই শিশু আহত হন।

শিশুটি হল, নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার বন্ধ-উশান গ্রামের জিন্নার আলীর মেয়ে তিনি। রিকশা চালক জিন্নার আলীর এক ছেলে ও তিন মেয়ের মধ্যে দ্বিতীয় নাজমা। বর্তমানে তিনি পশ্চিম কাজীপাড়া এলাকায় থাকতেন। 

নিহত শিশু নাজমার চাচা মোবারক হোসেনে জানান, মঙ্গলবার সন্ধ্যায় তাদের বাসার পাশে একটি পুরাতন ৪ তলা ভবনের পাশ দিয়ে যাচ্ছিল শিশু নাজমা। তখন ভবনটির দেয়ালের একাংশ ধসে তার মাথার ওপর পড়ে। এতে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হয় সে। পরে তাকে আহত অবস্থায় প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাকে পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করানো হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৩ টার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আহত অবস্থায় গত মঙ্গলবার রাত ৮ টার দিকে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালের ২০৪ নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। মৃতদেহটি মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে অবগত করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo