• গণমাধ্যম

লোহাগাড়া প্রেসক্লাবের উদ্যোগে পত্রিকার হকার ও দুস্থদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ 

  • গণমাধ্যম
  • ২২ এপ্রিল, ২০২১ ১৬:১৭:৪৬

ছবিঃ সিএনআই

 

 

শাহজাদা মিনহাজ লোহাগাড়া চট্টগ্রাম প্রতিনিধি: বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের কারণে সরকার ঘোষিত ২য় ধাপের লকডাউনে মানুষের দুঃখ-দুর্দশার কথা চিন্তা করে চট্টগ্রামের লোহাগাড়ায় কর্মরত সাংবাদিকদের সংগঠন "লোহাগাড়া প্রেসক্লাব" এর উদ্যোগে পত্রিকার হকার ও দরিদ্র পরিবারের মানুষদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ২২ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুর থেকে তালিকা অনুযায়ী এ খাদ্যসামগ্রী গুলো বিতরণ করা হয়। 

ইফতার সামগ্রী বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে লোহাগাড়া প্রেসক্লাব সভাপতি আবদুল আউয়াল জনির সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তাজউদ্দীন, কার্যনির্বাহী সদস্য কাইছার হামিদ সহ আরো অনেকে। 

এসময় উপস্থিত ছিলেন সহ সম্পাদক  দেলোয়ার হোসেন রশিদী, সাংগঠনিক সম্পাদক এম হোসাইন মেহেদী, অর্থ সম্পাদক মোহাম্মদ রিদুয়ানুল হক, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহজাদা মিনহাজ , ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক  কাইছার হামিদ তুষার, কার্যনির্বাহী সদস্য  কায়সার হামিদ, মোঃ সেলিম উদ্দিন, সদস্য  রাসেল মাহমুদ , মুহাম্মদ অহিদুল ইসলাম, মিরদাদ হোসেন প্রমুখ।

প্রদানকৃত এসব খাদ্যসামগ্রীর মধ্যে ছিল ছোলা, চিনি, তেল, পেঁয়াজ, খেজুর, মুড়ি, সেমাই ও নুডলস নিয়ে একটি পরিবারের জন্য ৮ আইটেমের একটি প্যাকেট।

সভায় বক্তারা বলেন, করোনা ভাইরাস সংক্রমণের কারণে সৃষ্ট এই সংকটকালীন মুহূর্তে সরকারের পাশাপাশি সমাজের সবাই যার যার অবস্থান থেকে এগিয়ে আসলে অসহায় মানুষগুলো না খেয়ে থাকবেনা।

মন্তব্য ( ০)





  • company_logo