• সমগ্র বাংলা

ফটিকছড়িতে ৩টি দোকান ও ৩টি গরু আগুনে পুড়ে ছাই

  • সমগ্র বাংলা
  • ০৯ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:৫৩:৩৯

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম (উত্তর) প্রতিনিধি: চট্টগ্রাম ফটিকছড়ি উপজেলার ২নং দাঁতমারা ইউনিয়নের বাংলা পাড়া এলাকায় গরুর গোয়াল ঘর থেকে আগুন লেগে ৩টি ফার্ণিচার দোকান ও ৩টি গরু ভস্মীভূত হয়ে গেছে।

সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে গোয়াল ঘরে মশা নিধনের জন্য দেয়া আগুন থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। এতে, স্থানীয় মিল্লাত নামের একজনের ৩টি ফার্ণিচার দোকান, মোহাম্মদ ঈসমাঈলের ৩টি গরু ও গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে গেছে। আগুন লাগার প্রায় ১ঘন্টা পর দমকল কর্মীরা আসলেও ততোক্ষণে প্রায় পুরো দোকান ও গরু গুলো ভস্মীভূত হয়ে যায়।

পুড়ে যাওয়া গরুর মালিক মোহাম্মদ ঈসমাইল বলেন, আমার ৩টি গরু ও গোয়াল ঘর সহ পাশে থাকা ৩টি ফার্ণিচার দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আমরা ফটিকছড়ির শেষ সীমানায় হওয়ায় ফায়ার সার্ভিসের কর্মীরা আসতে আসতে পুরো দোকান ও গরু গুলো পুড়ে ছাই হয়ে যায়। ভবিষ্যতে উত্তর ফটিকছড়িতে যেন একটি ফায়ার স্টেশন করা হয় সে দাবী জানান তিনি।

এ ব্যাপারে ফটিকছড়ি ফায়ার ইনচার্জ পুলক কান্তি সরকার বলেন, আগুন লাগা স্থানটি ফটিকছড়ি উপজেলার শেষ সীমানা ও রামগড় থানার পাশে হওয়ায় আমরা এ ঘটনা রামগড় ফায়ার সার্ভিসের কর্মীদের হস্তান্তর করি। এ ব্যাপারে রামগড় ফায়ার স্টেশনে যোগাযোগ করলে জানা যায়, আপাতত দোকান ও ৩টি গরু পুড়ে যাওয়ার তথ্য তাদের কাছে রয়েছে। তদন্ত সূত্রে পরবর্তীতে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য ( ০)





  • company_logo