• শিক্ষা

সড়ক দুর্ঘটনায় হতাহত চুয়েটের শিক্ষার্থীদের অনুদান ঘোষণা

  • শিক্ষা
  • ২৩ এপ্রিল, ২০২৪ ২২:০৮:০৮

ছবিঃ সিএনআই

চট্টগ্রাম প্রতিনিধি: সড়ক দুর্ঘটনায় নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবারকে ৫ লাখ করে ১০ লাখ ও আহত শিক্ষার্থীকে ৩ লাখ টাকার অনুদান ঘোষনা করেন জেলা প্রশাসন।

জানা যায়, আজ ২৩ এপ্রিল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে চট্টগ্রাম প্রকৌশল বিশ^বিদ্যালয়ের ২ শিক্ষার্থী রাংগুনিয়া সেলিম কাদের কলেজ এলাকায় বে-পরোয়া বাসের ধাক্কায় নিহত হওয়ার বিষয়ে চুয়েট কর্তৃপক্ষ, চুয়েটের ছাত্র প্রতিনিধি, বাস মালিক সমিতি ও পুলিশ আইন শৃঙ্খলা বাহিনীর সাথে জেলা প্রশাসকের এক বৈঠক অনুষ্টিত হয়।

এতে জেলা প্রশাসক বলেন, আমার সাথে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সচিব মহোদয়ের সাথে কথা হয়েছে, দ্রæত সড়ক টি প্রসস্থ করা হবে। বৈঠকে জেলা প্রশাসক বলেন, নিহত ২ শিক্ষার্থীর পরিবারকে ৫ লাখ টাকা করে ১০ লাখ এবং আহত শিক্ষার্থী ৩ লাখ টাকা পাবেন। শীঘ্রই হতাহতের পরিবারে এ ঘোষিত অর্থ পাওয়ার নিমিত্তেকাগজপত্র সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট প্রেরন করা হবে।

যাতে তারা ২/১ দিনের মধ্যে উক্ত অর্থ পেয়ে যান। নিতরা হলেন, শান্ত শাহা (২৩) চুয়েটের পুর কৌশল বিভাগের ২০ তম ব্যাচের শিক্ষার্থী। তার আইডি নং-২১০১০০৬ সে নরসিংদী কাজল শাহার পুত্র। তাছাড়া অপর শিক্ষার্থী তফিক হোসেন (২২) সে ২১ তম ব্যাচের একই বিভাগের শিক্ষার্থী তার আইডি নং- ২১০১০০৬ সে নোয়াখালীর সুধারামের নিউ কলেজ রোডের মোহাম্মদ দেলোয়ারের পুত্র।

মন্তব্য ( ০)





  • company_logo