• সমগ্র বাংলা

ঈদের দিনে দেবীগঞ্জে প্রেমিকের হাতে প্রেমিকা খুন

  • সমগ্র বাংলা
  • ১২ এপ্রিল, ২০২৪ ১১:২৫:৩৫

প্রতীকী ছবি

পঞ্চগড় প্রতিনিধিঃ দেবীগঞ্জে পরকীয়া প্রেমের জেরে প্রেমিকের হাতে শাহনাজ পারভীন (২৫) নামে দুই সন্তানের এক জননী খুন হয়েছে। নিহত শহনাজ পরভীন একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। বৃহস্পতিবার (১১ এপ্রিল) সকালে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে শাহনাজের স্বামী মজিদ গার্মেন্টসসহ বিভিন্ন স্থানে কাজ করার সুবাদে ঢাকায় থাকতো। দুই বছর আগে প্রতিবেশী আইনুলের ছেলে রাজুর (২৭) সাথে পরকীয় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে শাহনাজ। এক সময় কোন এক কারণে তাদের পরকীয়া প্রেম ভেঙ্গে যায়। এদিকে ঈদের দিন বৃহস্পতিবার সকালে স্বামীসহ পরিবারের অন্য সদস্যরা ঈদের নামাজ পড়তে ঈদগাহ মাঠে গেলে আগে থেকে ক্ষিপ্ত হয়ে উৎপেতে থাকা রাজু তার বাড়িতে যায়। এক পর্যায়ে বাড়িতে গিয়ে শাহনাজারের বড় মেয়ের সামনে শয়ন ঘরে রাজু ধারালো দেশী অস্ত্র ছুরি দিয়ে আলোপাতারি আঘাত করে গলা কেটে দিয়ে পালিয়ে যায়। এসময় শিশুটির চিৎকার চেচামেচিতে স্থানিয়রা এগিয়ে এলে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে দ্রুত থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে একটি ছুরি এবং মরদেহ উদ্ধার করে । 

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে প্রেরণ করা হয়েছে। পলাকত রাজুকে গ্রেফতারের ও চেষ্টা চলছে। 

মন্তব্য ( ০)





  • company_logo