• সমগ্র বাংলা

সরাইলে পাওনা টাকা চাওয়ায় যুবক খুন

  • সমগ্র বাংলা
  • ৩০ মার্চ, ২০২৪ ১৫:৩৭:২৬

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ পাওনা টাকা চাওয়ায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যুবক খুন হয়েছে। শুক্রবার (২৯ মার্চ) রাত ১০টার দিকে উপজেলা সদরের কর্মকার পাড়ায় এ ঘটনা ঘটে। নিহতের বাড়ী লাল খা ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার খাটিহাতা গ্রামের আবুল কালামের ছেলে লাল খা (২৫)। এ ঘটনায় পুলিশ মূল হোতাসহ দুইজনকে আটক করেছে।

আটককৃতরা হলেন, বিজয়নগর উপজেলার সেজামোড়া গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে আলামিন (৩৫) ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পয়াগ নরসিংসার গ্রামের নূর মিয়ার ছেলে জসিম (৩৬)। তারা দুইজনই পরিবার নিয়ে সরাইলে থাকেন।সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, নিহত লাল খা তার বন্ধু আলামিনকে টাকা দেয়। আজ রাতে লাল খা সেই পাওনা টাকা চাইতে গেলে দুইজনের কথাকাটাকাটি হয়।

পরে আলামিন ও তার সহযোগী জসিম মিলে লাল খাকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় স্থানীয় লোকজন জসিমকে ছুরিসহ আটক করে পুলিশের কাছে সোর্পদ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে আলামিনকে আটক করে।নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo