• সমগ্র বাংলা
  • লিড নিউজ

'শীতলক্ষ্যা নদী ভাঙ্গন রোধ, দখল ও দূষণ বন্ধ করতে হবে'

  • সমগ্র বাংলা
  • লিড নিউজ
  • ০৪ মার্চ, ২০২৪ ১৭:০৯:৩৯

ছবিঃ সিএনআই

গাজীপুর প্রতিনিধি: সরকারি হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আখতারউজ্জামান এমপি বলেছেন, শীতলক্ষ্যা নদী পাড়ে রেলিং দিয়ে রাস্তা করার ব্যবস্থা করতে হবে। যাতে নদী ভাঙ্গন রোধ, নদী দখল ও দূষণ বন্ধ হয়।

সোমবার (৪ মার্চ ) দুপুরে গাজীপুর- ৫ আসনে নব নির্বাচিত সংসদ সদস্য হিসেবে কালীগঞ্জ পৌরসভা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে পৌর মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র এস এম রবিন হোসেনের সভাপতিত্বে ও পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মাসুদুর রহমানের সঞ্চালনায় এ সময় আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা এ্যাড, আশরাফি মেহেদী হাসান, আব্দুল গনি ভুইয়া, এবিএম তারিকুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আবুবকর বাক্কু, পৌর নির্বাহী কর্মকর্তা মো. মিলন মিয়া, পৌর সহকারী প্রকৌশলী মন্নুর আহাম্মেদ, কাউন্সিলর আশরাফউজ্জামান, বাদল হোসেন, আফসার হোসেন, মোফাজ্জল হোসেন মোমেন, আব্দুস ছালাম, নূরে আলম শেখ, আমিরুন্নেসা, নার্গিস বেগম প্রমুখ।

আখতারউজ্জামান আরো বলেন, শেখ হাসিনা আমাদের যে পথে এগিয়ে নিয়ে যাবে, আমরা সে পথে এগিয়ে যাবো। কোন সংঘাত ও সহিংসতা চাই না। সবাইকে নিয়ে একসাথে কালীগঞ্জের উন্নয়ন করে যেতে চাই।

আখতারউজ্জামান বলেন, শেখ হাসিনা বাংলাদেশের দ্রুত উন্নয়ন করতে পারে। তাঁর উন্নয়নের মডেল শিখে আমাদের উন্নয়নের দিকে এগিয় যেতে হবে। উন্নতির জন্য একটা পরিকল্পনা করে সকল কাজ এগিয়ে নিতে হবে। মেগা পরিকল্পনা করে আগামী ৩০/৪০ বছর যেন স্থায়ী হয় সেভাবে কালীগঞ্জ পৌরসভাকে উন্নতি করতে হবে। পৌরসভা এলাকায় ড্রেন, রাস্তা, লাইট ও বাজারের উন্নয়ন এসব কাজ দ্রুত করতে হবে।

এর আগে তিনি প্রধান অতিথি হিসেবে কালীগঞ্জ উপজেলা পরিষদের সামনে থেকে শীতলক্ষ্যা নদীর শ্মশানঘাট পর্যন্ত উন্নয়ণ কাজের উদ্বোধন করেন। 

মন্তব্য ( ০)





  • company_logo