• সমগ্র বাংলা

চুরির দায়ে গনপিটুনির শিকার হাজতি ব্যক্তির কারাগরে মৃত্যু

  • সমগ্র বাংলা
  • ২১ ফেব্রুয়ারী, ২০২৪ ১৬:৪৬:১৫

ছবিঃ সংগৃহীত

চুয়াডাঙ্গা প্রতিনিধিঃ চুয়াডাঙ্গা জেলা কারাগারে এক হাজতির মৃত্যু হয়েছে। জানা গেছে, পাখি ভ্যান চুরির অভিযোগে গণপিটুনীর শিকার মিঠু মিয়া(৩০) দামুড়হুদা উপজেলার হোগোলডাঙ্গা গ্রামের উত্তর পাড়ার মৃত ফজলু মিয়ার ছেলে ।চারদিন আগে দামুড়হুদা উপজেলার স্থানীয় জনগন পাখি ভ্যান চুরির অভিযোগে গণপিটুনি দিয়ে দামুড়হুদা থানা পুলিশে সোপর্দ করে।

পরবর্তীতে থানা পুলিশ তাকে চিকিৎসা দিয়ে জেলা কারাগরে প্রেরন করলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। চুয়াডাঙ্গা জেলা কারাগারের জেলার মো: ফখর উদ্দিন জানান গত ১৭ ফেব্রুয়ারী  দামুড়হুদা থানার মামলা নং -৭ ও জিয়ার ১৮/২৪ মামলায় অভিযুক্ত মিঠু মিয়া (৩০) ম্যাডিকেল নিয়ে চুয়াডাঙ্গা কারাগারে ২০৪/২৪ নম্বর হাজতি হিসাবে কারা হাসপাতালের ২ নম্বর ওয়ার্ডে ভর্তি হয়েছিল।

পরে ২০ ফেব্রুয়ারী সকাল ১০ টায় মিঠু মিয়া অসুস্থ হলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে  চিকিৎসা হয়।  একই দিনে রাত সাড়ে ১০টা ৪০ মিনিটে হাজতি মিঠু মিয়া আবার বুকে ব্যাথা অনুভব করলে তাকে রাত ১১টায়  আবার হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টায় মিঠু মিয়া মারা যায়। এ ঘটনায় কারাবিধি অনুযায়ী মিঠু মিয়ার মরদেহের ময়নাতদন্ত ও সদর থানায় এক অপমৃত্যু মামলার পর তার মরদেহ দাফনের জন্য তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

মন্তব্য ( ০)





  • company_logo