• শিক্ষা
  • লিড নিউজ

সাতক্ষীরা ‘ল’ কলেজে ২০২৩-২৪ শিক্ষাবর্ষের নবীনবরণ অনুষ্ঠিত

  • শিক্ষা
  • লিড নিউজ
  • ০৪ ফেব্রুয়ারী, ২০২৪ ১৪:০৭:৩০

ছবিঃ সিএনআই

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরা ‘ল’ কলেজের ২০২৩-২৪ শিক্ষাবর্ষেও ওরিয়েন্টেশন ক্লাস নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় (৩রা ফেব্রুয়ারী) সাতক্ষীরা ‘ল’ কলেজের এম এ গফফার হলে নবীন বরণ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাতক্ষীরা ‘ল’ কলেজের সদ্য প্রয়াত অধ্যক্ষ্য এড. এম এম হায়দারের সহধর্মীণী তাসলিমা হায়দার।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ নজরুল ইসলাম। অতিথি ছিলেন সাতক্ষীরা ‘ল, কলেজের সিনিয়র প্রভাষক শেখ সিরাজুল ইসলাম, আ, ক, ম রেজওয়ান উল্লাহ সবুজ, নাজমুন নাহার ঝুমুর, লাকী ইয়াসমিন, হোসনেয়ারা হক, প্রভাষক শরীফ আজবীর হোসেন রোকনসহ কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি সীমা সিদ্দীকি, সাতক্ষীরা ‘ল’ স্টুডেন্ট ফোরামের সাবেক সভাপতি সালাউদ্দিন রানা, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক আতিক হাসান পলাশ, নবীন ছাত্রছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন তহমিনা আয়শা নীল, কামরুন্নাহার জলি।

প্রাক্তন শিক্ষার্থীরা বলেন কলেজে সবাই আসে নতুন স্বপ্ন নিয়ে তবে নিয়মিত ক্লাস ও শিক্ষকদের সাথে সুন্দর সম্পর্ক গড়ে তুলতে পারলেই ‘ল, ক্লাস এবং ভবিষৎ আইনজীবি হওয়া সহজ হবে। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ¦ নজরুল ইসলাম বলেন বিচারের বানী নিভৃতে কাঁদে। তাই সকল শিক্ষার্থীকে ভালো নাগরিক হতে হবে।

ভবিষৎ এ দেশের দায়িত্বনিতে হবে মানুষের কল্যাণে কাজ করতে হবে। অনুষ্ঠানটি পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা থেকে পাঠ করার মধ্য দিয়ে শুরু হয়। প্রবীন ছাত্র ছাত্রীরা অতিথিদের সাথে সাথে নবীনদের ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন ‘ল’ কলেজের সিনিয়র প্রভাষক এড. মুনিরউদ্দীন।

মন্তব্য ( ০)





  • company_logo