• প্রশাসন

বগুড়ায় ২য় ধাপে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালো জেলা পুলিশ 

  • প্রশাসন
  • ২৪ জানুয়ারী, ২০২৪ ২১:৩৭:৫৪

ছবিঃ সিএনআই

বগুড়া প্রতিনিধিঃ  দেশজুড়ে বইছে তীব্র শৈত্যপ্রবাহ যাতে চরম বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন যেখানে উত্তরের জেলা বগুড়াও এর ব্যতিক্রম নয়। তাইতো ২য় ধাপে শীতবস্ত্র নিয়ে আরো দুই শতাধিক শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছে বগুড়া জেলা পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে পুলিশ লাইন্সে এসব কম্বল বিতরণ করা হয়।

নাভানা গ্রুপের সহযোগিতায় পরম মমতায় প্রধান অতিথি হিসেবে শীতার্ত মানুষের হাতে ভালো মানের কম্বল তুলে দেন বগুড়া পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম পিপিএম। এসময় তিনি বলেন, আমাদের সকলকেই মানবতার জন্যে কাজ করা উচিত। মনে রাখতে হবে, যিনি মানুষের জন্যে করেন তার জন্যে মহান সৃষ্টিকর্তা অবশ্যই কিছু করেন। সেজন্য আমাদের পরীক্ষাটায় হচ্ছে মানবতার পরীক্ষা। আইনশৃঙ্খলা রক্ষার পাশাপাশি বগুড়া জেলা পুলিশ সর্বদাই সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা করে যাচ্ছে।তারই ধারাবাহিকতায় এবারও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আর এই শীতবস্ত্র এটা কোন দান নয় এটা শীতার্তদের মাঝে উপহার।

শীতবস্ত্র অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার যথাক্রমে স্নিগ্ধ আখতার পিপিএম, আব্দুর রশিদ এবং মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, নাভানা গ্রুপের সিনিয়র এসিস্ট্যান্ট ম্যানেজার ফয়সাল আহম্মেদ, সদর থানার অফিসার ইনচার্জ সাইহান ওলিউল্লাহ্ প্রমুখ। এর আগে গত বছরের ২৭ ডিসেম্বরেও ৩ শতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করে জেলা পুলিশ। 

শুধু তাই নয় এই শীতে প্রায় অধিকাংশ রাতেই ব্যক্তিগত উদ্যোগে শহরের বিভিন্ন ভাসমান ও সুবিধাবঞ্চিত মানুষের কাছে নিজে গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিয়েছেন জেলা পুলিশ সুপার সুদীপ চক্রবর্ত্তী যদিও তা প্রচারবিমুখ এই কর্মকর্তা করে যাচ্ছেন লোকচক্ষুর আড়ালেই। 

মন্তব্য ( ০)





  • company_logo