• শিক্ষা

কালীগঞ্জে শিক্ষকদের সা‌থে মত‌বি‌নিময়

  • শিক্ষা
  • ১১ নভেম্বর, ২০২৩ ১৬:০৩:৪৩

ছবিঃ সিএনআই

গাজীপু‌র:  স্মার্ট বাংলাদেশ বিনির্মান এবং মানসম্মত শিক্ষা বাস্তবায়নে গাজীপু‌রের কালীগঞ্জ উপজেলার প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

শনিবার (১১ নভেম্বর) দুপুরে উপজেলা প্রশাসন ও শিক্ষা অফিস কর্তৃক যৌথভাবে আয়োজিত কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি এমপি।  

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমানের সভাপতিত্বে এতে বি‌শেষ অতিথির বক্তব্য রা‌খেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, ভাইস চেয়ারম্যান এ্যাড. মো. মাকসুদ-উল-আলম খান, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ পৌর মেয়র এস.এম রবীন হোসেন, উপজেলা আ’লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারণ সম্পাদক এইচ.এম আবু বকর চৌধূরী। এছাড়াও অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা নুরুন্নাহারসহ অন্যরা বক্তব্য রাখেন। 

এ সময় উপজেলার প্রাথমিক পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক, কর্মচারী, জনপ্রতিনিধি, গণমাধ্যমকর্মীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।  

মেহের আফরোজ চুমকি বলেন, আমার বাবা কালীগঞ্জের জন্য জীবন দিয়েছেন। তার কন্যা হিসেবে বিগত প্রায় ১৫ বছর সুখে-দুঃখে আপনাদের পাশে থাকার চেষ্ঠা করেছি। যার স্বাক্ষী আপনারা এবং কালীগঞ্জের সামগ্রিক উন্নয়ন।

তিনি আরো বলেন, আমাকে আপনারাই কালীগঞ্জ থেকে তিন তিন বার নির্বাচিত করে সংসদে যাওয়ার দায়িত্ব দিয়েছেন। আমি আপনাদের পাশে সবসময় ছিলাম, আছি এবং থাকবো। এবারও আপনারা আমার সাথে থেকে নৌকা বিজয় করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে সরকার গঠনে শক্তিশালী করবেন।

মন্তব্য ( ০)





  • company_logo