• তথ্য ও প্রযুক্তি

বিশ্ব বাজারে বিক্রি শুরু হলো অপোর ফোল্ডিং ফোন

  • তথ্য ও প্রযুক্তি
  • ২৩ অক্টোবর, ২০২৩ ১৬:১৪:০৯

ছবিঃ সংগৃহীত

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ অপোর ফোল্ডি ফোন ফাইন্ড এন ৩ ফ্লিপ মডেলের বিক্রি শুরু হয়েছে। সম্প্রতি এই ফোন চীনের বাজারে ‍উন্মুক্ত করা হয়। এবার বিশ্ব বাজারে বিক্রি শুরু হলো। 

এই ফোনের দাম লাখ টাকা। ক্রিম গোল্ড এবং স্লিক ব্ল্যাক- এই দুই রঙে কেনা যাবে ওপ্পো ফাইন্ড এন৩ ফ্লিপ ফোন। এই ফোনে রয়েছে ডুয়াল সিমের সাপোর্ট। এছাড়াও ফোন পরিচালিত হবে অ্যানড্রয়েড ১৩ বেসড কালার ওএস ১৩.২ ভার্সনে। 

এই ফোনে রয়েছে ৬.৮ ইঞ্চির ফুল এইচডি রেজুলেশনের এটিপিও অ্যামোলিড ইনার স্ক্রিন। এছাড়াও রয়েছে ৩.২৬ ইঞ্চির কভার ডিসপ্লে যেখানে ও অ্যামোলিড প্যানেল আছে। মিডিয়াটেক ডিমেনসিটি ৯২০০ চিপ রয়েছে ওপো ফাইন্ড এন৩ ফ্লিপ ফোনে। তার সঙ্গে যুক্ত রয়েছে ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ। 

ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে এই ফোল্ডেবল ফোনে। সেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা রয়েছে। যা সনি আইএমএক্স ৮৯০ সেন্সর যুক্ত। এর সঙ্গে ৪৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা রয়েছে। এই ক্যামেরাও পাবেন সনির সেন্সর। আর রয়েছে ৩২ মেগাপিক্সেলের টেলিফটো ক্যামেরা। ইনার স্ক্রিনে রয়েছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। 

ডুয়াল স্পিকার রয়েছে ওপো ফাইন্ড এন৩ ফ্লিপ ফোনে। এই স্পিকার ডলবি অটোমস সাপোর্ট করে। 

এই ফোনে ৪৩০০ এমএএইচ ব্যাটারির সঙ্গে ৪৪ ওয়াটের সুপারভোক চার্জিং সাপোর্ট রয়েছে। বায়োমেট্রিক অথেনটিফিকেশনের জন্য ফোনের সাইডের অংশে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এছাড়াও রয়েছে ব্লুটুথ ৫.৩ এবং টাইপ-সি ইউএসবি পোর্টের সাপোর্ট। 

মন্তব্য ( ০)





  • company_logo