• সমগ্র বাংলা

বাগেহাটে চুরির অভিযোগে যুবকের চোখ উপড়ে ফেলার চেষ্টা

  • সমগ্র বাংলা
  • ২৪ জানুয়ারী, ২০২১ ১৮:৪৬:৩০

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ বাগেহাটের শরণখোলায় চুরির অপরাধে মো. সাইফুল মোল্লা (৩৫) নামের এক ব্যক্তির দুই চোখ উপড়ে ফেলার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৪ জানুয়ারি) সকালে শরণখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মঠের পাড় এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় সাইফুলকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। 

আহত সাইফুল মোল্লা শরণখোলা উপজেলার রাজৈর গ্রামের নুরু মোল্লার ছেলে।

রাজৈর এলাকার ইউপি সদস্য রহিম হাওলাদার বলেন, সাইফুল মোল্লা এলাকায় চুরি ও ছিনতাই করত। সাইফুলের খারাপ কাজে অতিষ্ঠ হয়ে এলাকাবাসী ওর উপর হামলা করেছে। আমি এর থেকে বেশি জানি না।

স্থানীয় চৌকিদার আসলাম বলেন, সাইফুলের দুই ভাই চট্টগ্রাম থাকে। বৃদ্ধ বাবা-মা রয়েছে। তাদের খুঁজে পাচ্ছি না।

পার্শ্ববর্তী ইউপি সদস্য মো. জাহাঙ্গীর তালুকদার বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পাই মঠের পাড় এলাকায় একটি মাঠে রক্তাক্ত অবস্থায় সাইফুলের দেহ পরে আছে। আমি উদ্ধার করে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছি। এর থেকে বেশি কিছু আমরা জানি না।

শরণখোলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এসএম ফয়সাল আহমদ বলেন, সাইফুলের দুই চোখে জখম রয়েছে। বাম পা ভেঙ্গে গেছে। আমরা তাকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠাতে বলেছি।

চিকিৎসাধীন সাইফুল মোল্লা বলেন, ‘আমি যদি কোন অপরাধ করি তার বিচারের জন্য আইন ছিল। তারা আওয়ামী লীগের ক্ষমতা পেয়ে যা খুশি তাই করবে। এটা কোন আইনে বিচার করবে। ইউনুস, আবুল ও রমজানসহ অনেকেই আমার উপর এই হামলা করেছে। কিন্তু ক্ষমতা পেয়ে এসব অত্যাচার করা কোন মানুষের কাজ নয়।’

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, চোখ উপরে ফেলার বিষয়টি জেনে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। সাইফুল শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। তার বাবা বা পরিবারের কাউকে পাওয়া যাচ্ছে না। এ ঘটনায় কেউ অভিযোগ দেয়নি। তবে কে বা কারা এ ধরনের কাজ করেছে আমরা খুঁজে বের করার চেষ্টা করছি।

তিনি আরও বলেন, সাইফুল ইসলামের সম্পর্কে এলাকার মানুষের একটি খারাপ ধারণা রয়েছে। তার নামে শরণখোলা থানায় চুরি, ছিনতাই, ডাকাতি, ডাকাতির প্রস্তুতিসহ বিভিন্ন আইনে ১৬টি মামলা রয়েছে। 
 

মন্তব্য ( ০)





  • company_logo