• অপরাধ ও দুর্নীতি

রংপুরে গ্রেপ্তারের পরও কমছে না মাদক ব্যবসা

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৪ জানুয়ারী, ২০২১ ১২:৪৯:১৮

ছবিঃ সিএনআই

রংপুর ব্যুরো: রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ  চারজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রংপুর ডিবি পুলিশ।এসময়  জব্দ করা হয়েছে একটি মোটর সাইকেল।   রোববার ( ২৪ জানুয়ারি) সকালে এ তথ্য জানান,রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ- পুলিশ কমিশনার ডিবি কাজী মুত্তাকী ইবনে মিনান জানান,রংপুর মেট্রোপলিটন এলাকায় কোন ধরনের মাদক ব্যবসায়ী ও মাদকসেবী থাকবেনা এটাই জিরো টলারেন্স।

রংপুর মেট্রোপলিটন ডিবি পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তম প্রসাদ পাঠক জানান,গত দেড় মাসে প্রায় একশর উপরে মাদকসেবী ও দালালসহ বিভিন্ন অপকর্মের সাথে  জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে।তিনি আরোও বলেন,রংপুর মেট্রোপলিটন ডিবির পুলিশের অভিযান অব্যাহত থাকবে।তবে মাদক কিম্বা দালাল ও প্রতারক চক্র জিনের বাদশাসহ যারা অপকর্মের সাথে জড়িত থাকবে তাদের কোনো ছাড় নেই।তিনি বলেন রংপুর মেট্রোপলিটন গোয়েন্দা বিভাগ মাদক ব্যবসায়ী ও  দালালসহ অপকর্মের সাথে জড়িতদের বিরুদ্ধে চিরুনি অভিযান অব্যাহত থাকবে।

এসময় অভিযানে উপস্থিত ছিলেন- ডিবি পুলিশ পরিদর্শক এবিএম ফিরোজ ওয়াহিদ,এসআই মোঃ বাবুল ইসলাম,গোলাম মোর্শেদ, নাজমুল ইসলাম। রংপুর মেট্রোপুলিটন ডিবি পুলিশের কর্মকর্তারা জানান,তাজহাট এলাকার  মডার্ন মোড়ের ইরফান হোটেলের এক কেজি শুকনা গাঁজা -বিক্রয় করার অপরাধে ওই ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।   গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন-লালমনিরহাট জেলার হাতীবান্ধা উপজেলার উত্তর ধুবনি গ্রামের ইস্পাহানি মিয়ার ছেলে মোঃ সাইদুর রহমান। 

নগরীর জুম্মা পাড়া এলাকার আফতাব হোসেনের ছেলে শাহিন আলম (৩৮),জুম্মা পাড়ার ওয়াজেদ আলীর ছেলে মিন্টু মিয়া (৩২), একই এলাকার হাবিব হোসেনের ছেলে সাব্বির হোসেন (৩৭),ও নগরীর মাহিগঞ্জ এলাকার কল্যানি গ্রামের জহুর আলীর ছেলে ইউনুস আলীকে মাদকসহ গ্রেফতার করেছে মেট্রোপলিটন ডিবি পুলিশ। 

পুলিশ জানান গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। পুলিশ জানান,আসামির বিরুদ্ধে তাজহাট থানায়সহ বিভিন্ন থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা করা হয়েছে।

রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ জানিয়েছেন,রংপুর মেট্রোপলিটন পুলিশ সব সময় জনগণের জানমালের নিরাপত্তার জন্য কাজ করেন। অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ সবসময় তৎপর রয়েছে। রংপুর মেট্রোপলিটন এলাকায় মাদক,সন্ত্রাস,জঙ্গিবাদ চাঁদাবাজিসহ বিভিন্ন অফিস-আদালতে দালালী কাজের সাথে জড়িত থাকবে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স।পুলিশ এসব দুষ্কৃতকারীদের গ্রেপ্তার করে আইনের আওতায় নিয়ে আসবে।তিনি আরও বলেন, ইতিমধ্যে মেট্রোপলিটন এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে জড়িতদের গ্রেপ্তার করা হয়েছে মামলা দেয়া হয়েছে একাধিক।

পুলিশ আরোও জানান,রংপুর মেট্রোপলিটন এলাকায় সাদা পোশাক সহ বিভিন্ন ভাবে পুলিশ,মাদক, সন্ত্রাস জঙ্গিবাদ, চাঁদাবাজসহ অপকর্মকারীদের নজরদারিতে রেখেছেন যারা এ ঘটনার সাথে জড়িত থাকবে তাদেরকে অবশ্যই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

মন্তব্য ( ০)





  • company_logo