• সমগ্র বাংলা

বরিশালে ২৬ গুণীজনকে সম্মাননা প্রদান

  • সমগ্র বাংলা
  • ০৪ জানুয়ারী, ২০২১ ১০:৩৬:৪২

ছবিঃ সিএনআই

 

বরিশাল প্রতিনিধিঃ  জেলার আগৈলঝাড়া উপজেলায় স্ব-স্ব কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ২৬জন গুণীজনদের মাঝে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়েছে।
রবিবার দুপুরে আগৈলঝাড়া থেকে প্রকাশিত ‘‘তথ্য পরিক্রমাথথ ও “আগৈলঝাড়া সংবাদচ্ ম্যাগাজিনের উদ্যোগে উপজেলা পরিষদের সভাকক্ষে এ সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত। ম্যাগাজিনের সম্পাদক ও প্রকাশক শামীমুল ইসলাম শামীমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হাশেম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ লিটন, আগৈলঝাড়া প্রেসক্লাবের সভাপতি সরদার হারুন রানা, সাধারণ সম্পাদক তপন বসু।

অনুষ্ঠানে স্ব-স্ব কর্মক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সংবর্ধণা প্রাপ্তরা হলেন- মহান মুক্তিযুদ্ধে বিশেষ অবদানের জন্য উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, প্রশাসনিক দক্ষতার জন্য ইউএনও মোঃ আবুল হাশেম মন্ডল, আইন শৃংখলায় বিশেষ অবদানের জন্য থানা অফিসার ইনচার্জ মো. গোলাম ছরোয়ার, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি আবু সালেহ মো. লিটন, সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য প্রেসক্লাব সভাপতি সরদার হারুন রানা, সাধারণ সম্পাদক তপন বসু, সাংবাদিক ওয়াসিম ভুইয়া সেলিম, সাইফুল ইসলাম, অপূর্ব লাল সরকার, কেএম আজদ রহমান, মো. মাহবুবুল ইসলাম, প্রবীর বিশ্বাস ননী, এমএম ওমর আলী সানি, মো. জাহিদুল ইসলাম, পলাশ দত্ত, এফএম নাজমুল, বরুণ বাড়ৈ, স্বপন দাস, জয় রায়, রিপন বিশ্বাস, মনিরুজ্জামান, মৃদুল দাস, মারুফ মোল্লা। এনজিও সেক্টরে বিশেষ অবদানের জন্য হোমল্যান্ড এনজিওথর নির্বাহী পরিচালক ও উপজেলা এনজিও সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক কাজল দাস গুপ্ত।

মন্তব্য ( ০)





  • company_logo