• সমগ্র বাংলা

জলঢাকায় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার ৩ 

  • সমগ্র বাংলা
  • ০৩ জানুয়ারী, ২০২১ ২০:০০:২১

ছবিঃ সিএনআই

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় কাপড় ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতিসহ তিন আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন, জলঢাকা উপজেলার বালাগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রেজওয়ান প্রামানিক (২২), জলঢাকা পৌর এলাকার মাথাভাঙ্গা গ্রামের মোঃ মানিকুজ্জামান মানিকের ছেলে নাহিদ হাসান মিঠু (২২) ও মুদিপাড়া এলাকার দীনবন্ধু রায়ের ছেলে শ্রী বিশাল রায় (২১)।  

আজ রোববার (০৩জানুয়ারি) সন্ধায় নীলফামারী জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান,পিপিএম, বিপিএম এক সংবাদ সম্মেলনে জানান, ছিনতাইকালে আসামী মিঠু ও বিশাল রায় চাইনিজ কুড়াল, চাপাতি ব্যবহার করে কাপড় ব্যবসায়ী আরিফ চৌধুরীকে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে। তাদের দেয়া তথ্য অনুযায়ী, দলনেতা রেজোয়ান প্রামানিকে আটক করা হয়। গ্রেফতার হওয়া আসামীদের দেয়া তথ্য অনুযায়ী একটি স্টেইনলেস স্টিলের হাতল বিশিষ্ট চাইনিজ কুড়াল, প্লাস্টিকের হাতলসহ লম্বা ছুড়ি ও দুইটি চাপাতি উদ্ধার করা হয়।   

তিনি জানান, ঘটনার দিন ওই কাপড় ব্যবসায়ীর ভাই আবু বক্কর চৌধুরী একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন এবং অস্ত্র আইনে অপর একটি মামলা দায়ের করেছে পুলিশ। উল্লেখ্য, গত ২৫ডিসেম্বর (শুক্রবার) ভোর রাতে মসজিদে ফজরের নামাজে যাওয়ার পথে জলঢাকায় আরিফ চৌধুরী (৩৮) নামের ওই কাপড় ব্যবসায়ীকে এলোপাতারীভাবে কুপিয়ে গুরুতর আহত করে তারা। বর্তমানে তিনি ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স এন্ড হাসাপাতালে মাথায় ১২৮ টি সেলাই নিয়ে সংকটাপন্ন অবস্থায় আইসিইউতে চিকিৎসাধীন আছে।   

মন্তব্য ( ০)





  • company_logo