• সমগ্র বাংলা

সাভারে ট্রাকের ধাক্কায় নিহত ১ 

  • সমগ্র বাংলা
  • ০৩ ডিসেম্বর, ২০২০ ১৯:৫৯:৪৮

প্রতীকী ছবি

সাভার প্রতিনিধিঃ সাভারে একটি শাখা সড়কে সিমেন্ট মিক্সার ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। এঘটনায় ওই ট্রাকটি স্থানীয়দের সহযোগিতায় জব্দ করা হলেও এর চালক পালিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে সাভার-মিরপুর আঞ্চলিক সড়কের খাগান এলাকায় বেসরকারী সিটি ইউনিভার্সিটির সামনে এই সড়ক দুর্ঘটনা ঘটে। 

নিহত মোটরসাইকেল আরহীর নাম হলো  আমিনুল ইসলাম (৩০)। সে কুমিল্লা জেলার লালমাই থানার আব্দুল মজিদ মিয়ার ছেলে। গ্রামীণ শক্তি নামের একটি সামাজিক ব্যবসা প্রতিষ্ঠানের এর কলমা শাখার ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। 

পুলিশসূত্রে জানা যায়, আজ(বৃহস্পতিবার) দুপুরে সাভার-মিরপুর সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে কলমা যাচ্ছিলেন আমিনুল ইসলাম। এসময় খাগান এলাকায় আকিজ সিমেন্ট কোম্পানির এর সিমেন্ট মিক্সিং ট্রাক আমিনুলের মোটরসাইকেলটি ওভারটেকিংয়ের চেষ্টা করে। এতে ট্রাকের সাথে ধাক্কা লেগে সড়কের পাশে ছিটকে পড়ে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

সাভার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আকিজ সিমেন্টের মালিকানাধীন ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। এঘটনায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য ( ০)





  • company_logo