• অপরাধ ও দুর্নীতি

চট্টগ্রামে ইয়াবাসহ গ্রেফতার ২

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৬ নভেম্বর, ২০২০ ২১:১১:৩৬

ছবিঃ সিএনআই

মোহাম্মদ তারেক, চট্টগ্রামঃ গোলাপি মরণ নেশা ইয়াবা! যুব সমাজ নষ্টের মূলমন্ত্র পৌঁছে যাচ্ছে চুপিচুপি দেশ ও জাতি গড়ার স্তম্ভ যুবকদের হাতে হাতে, হেলে পড়তেছে উজ্জ্বল ভবিষ্যত। বিগত কয়েক বছর ধরে এই মরণ নেশার প্রভাব যে কতটুকু হুমকি হয়ে দাঁড়াবে তা কল্পনার বাইরে। বিভিন্ন উপায়ে প্রশাসনের দৃষ্টি ফাঁকি দিয়ে দেশব্যাপী পাচার হচ্ছে ইয়াবা। প্রতিনিয়ত বিপুল পরিমান ইয়াবা আটক করলেও কোন কমতি নেই।

শুধু কি পুরুষ মানুষেরাই জড়িত? না! মহিলাদের সাহায্যে এই ইয়াবা অয়াচারের সুযোগ নিচ্ছে অসাধুরা। বিগত এক বছরে মহিলাদের পেটের ভিতর থেকে এক্সরে'র সাহায্যে ইয়াবা পাচার শনাক্ত করেও উদ্ধার করেছেন বিপুল পরিমানের ইয়াবা। এমনকি মা-ছেলে, স্বামী-স্ত্রী সহ মহিলা সহযোগীদের নিয়ে চলছে রমরমা ব্যাবসা। এবার চট্টগ্রামে ২১০০ পিস ইয়াবা সহ মহিলা সহ দুইজন কে গ্রেফতার করে গোয়েন্দা বিভাগ।

মহানগর গোয়েন্দা বিভাগ জানায়, গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার জনাব মোহাম্মদ আলী হোসেন এর দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব শাহ মোঃ আব্দুর রউফ ও সহকারী পুলিশ কমিশনার (ডিবি-দক্ষিণ) জনাব কামরুল ইসলাম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক জনাব মুহাম্মদ ওসমান গনি এর নেতৃত্বে ২নং বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ২৬/১১/২০২০খ্রিঃ ১৩:৪০ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ফিরিঙ্গীবাজার ব্রীজঘাট সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২১০০ পিস ইয়াবা সহ বশির আহম্মদ(৩৫) ও সুমি আক্তার(৩০) কে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয়ের বিরুদ্ধে কোতোয়ালী থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য ( ০)





  • company_logo