• সমগ্র বাংলা

মুন্সিগঞ্জে দুই নারী ও দুই পুরুষের মরদেহ উদ্ধার

  • সমগ্র বাংলা
  • ২৫ নভেম্বর, ২০২০ ১৮:১৩:১৭

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ মুন্সিগঞ্জের সদর উপজেলা ও সিরাজদিখান উপজেলা থেকে দুই নারী ও দুই পুরুষের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। 

সদরের বাগমামুদালীপাড়ার একটি ভাড়া বাসা থেকে দিপ্র মজুমদার ও মিতু সরকার নামে দুইজনের মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। এছাড়া সিরাজদিখান উপজেলার একটি খাল থেকে এক নারীর গলাকাটা মরদেহ ও ওহাব সরকার নামে এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

দিপ্রা কুমিল্লা সদর দক্ষিণের মান্নান মজুমদারের ছেলে ও মিতু সরকার মুন্সিগঞ্জের ফুলতলা নমকান্দি গ্রামের বলরাম সরদারের মেয়ে। দুইজন বিবাহিত হলেও প্রেমের সম্পর্ক চলছিলো।

মুন্সিগঞ্জ সদর থানার ওসি আনিচুর রহমান জানান, শহরের তিনতলা বিল্ডিংয়ের নিচের কক্ষ থেকে নারী ও পুরুষের মরদেহ উদ্ধার করা হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখার জন্য ঢাকা থেকে সিআইডির ক্রাইম সিন ঘটনাস্থলে আসছে।  

মৃত নারীর মা'র দেয়া তথ্য অনুযায়ী, তিনি ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে মরদেহটিকে নিচে নামিয়েছেন। এছাড়া ফ্লোরে জানালার সঙ্গে গলায় কাপড় বাঁধা অবস্থায় তার মেয়েকে দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে বিষয়টি খতিয়ে দেখছে। ময়নাতদন্তের পর বিস্তারিত বলা যাবে।

পরিবার সূত্রে জানা যায়, দুজন বিবাহিত হলেও মিতু ও দিপ্রার প্রেমের সম্পর্ক চলছিলো। মিতুর সরকারের ভাড়া বাসায় কয়েকদিন আগে আসে দিপ্রা মজুমদার।

সিরাজদিখান থানার ওসি রিজাউল হক দীপু জানান, উপজেলার লতব্দি খাল থেকে গলাকাটা ২৫ বছরের এক নারীর মরদেহ উদ্ধার হয়েছে। কচুরিপানা দিয়ে ঢাকা মরদেহটি স্থানীয়রা দেখতে পেয়ে খবর দেয়। ঘটনাস্থল থেকে একটি চাকু উদ্ধার করা হয়েছে। 

এছাড়া, সকাল ৯টার দিকে চিত্রকোট ইউনিয়নের কালিনগর গ্রামে পারিবারিক কলহের জের ধরে ওহাব সরকারকে হত্যার অভিযোগ পাওয়া গেছে ছেলে লিয়াকত সরকারের বিরুদ্ধে। এই ঘটনার পর ছেলে পলাতক আছে। পুলিশ বিস্তারিত খতিয়ে দেখছে।

মন্তব্য ( ০)





  • company_logo