• সমগ্র বাংলা

পাবনার ঈশ্বরদীতে কথিত পীরের শ্যালিকার সঙ্গে প্রেম, পিটুনিতে প্রাণ গেল যুবকের

  • সমগ্র বাংলা
  • ০১ নভেম্বর, ২০২০ ১৭:৪৫:৩৬

ছবিঃ সংগৃহীত

 

নিউজ ডেস্কঃ পাবনার ঈশ্বরদীতে এক কথিত পীরের শ্যালিকার সঙ্গে প্রেমের জেরে ইসাহক আলী নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার রাত ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ওই যুবক। নিহত ইসাহক আলী উপজেলার পাকশী ইউপির সিভিল হাট গ্রামের দুলাল হোসেনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়, ঈশ্বরদী উপজেলার সাঁড়া ইউপির সাঁড়াঘাট (ব্লকপাড়া) এলাকার জয়নাল মোল্লার বাড়িতে প্রায় ৫ বছর আগে ‘নুর নবী মওলাপুরী দরবার শরীফ’ নামে একটি মাজার প্রতিষ্ঠা করেন জয়নাল মোল্লার জামাতা কথিত পীর হাফিজুল ইসলাম।

সেখানে প্রতি মাসের শেষ বৃহস্পতি অথবা শুক্রবার সারা রাতব্যাপী গান বাজনার আসর বসতো। সেই মাজারের ভক্ত হিসেবেই পাকশী ইউপির সিভিল হাট গ্রামের দুলাল হোসেনের ছেলে ইসাহক আলী যাতায়াত করতেন।

মাজারে যাতায়াতের একপর্যায়ে কথিত পীর হাফিজুল ইসলামের শ্যালিকা স্বামী পরিত্যক্তা খালেদা খাতুন কুটিলার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন ইসাহক।

গত শুক্রবার গভীর রাতে আসর চলাকালে আস্তানার অন্য একটি কক্ষে ইসাহক ও কুটিলাকে একসঙ্গে দেখে ফেলেন কুটিলার ভাই রবিউল মোল্লা। তিনি চিৎকার চেঁচামেচি করলে বড় ভাই বাবু মোল্লাও সেখানে উপস্থিত হন। কথা কাটাকাটির একপর্যায়ে দুই ভাই বাবু মোল্লা ও রবিউল মোল্লা লোহার রড ও হাতুড়ি দিয়ে ইসাহকের মাথায় আঘাত করেন।

এতে তার নাক ও কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হলে ইসাহক আলীকে ঘরেই বন্দি করে রাখেন তারা। ভোরে ইসাহক আলীর অবস্থার অবনতি হলে শনিবার খুব সকালে মাইক্রোবাসে করে গোপনে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবারই রাত ১০টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ইসাহক আলীর মৃত্যু হয়।

এলাকাবাসী জানায়, ঈসহাক ও কুটিলা দু’জনই বিবাহিত। ঈসহাকের স্ত্রী ও পাঁচ বছরের একটি সন্তান রয়েছে আর খালেদারও চার বছরের একটি সন্তান রয়েছে।

খালেদার স্বামী প্রায় ৫-৬ বছর আগে কীটনাশক পানে আত্মহত্যা করেন। তারপর থেকে খালেদা কখনো বাবার বাড়ি কখনো ভগ্নিপতি পীর  হাফিজুলের বাড়িতে সময় কাটান।

এ বিষয়ে ঈশ্বরদী থানার ওসি শেখ নাসীর উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি সত্য, তবে এখনো কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য ( ০)





  • company_logo