• শিক্ষা

একাদশের অনলাইন ক্লাসের উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী

  • শিক্ষা
  • ০৪ অক্টোবর, ২০২০ ১৫:১৪:০৫

ফাইল ছবি

নিউজ ডেস্কঃ একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের অনলাইনে ক্লাসের উদ্বোধন করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। এদিকে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিষয়ভিত্তিক রেজিস্ট্রেশনও শুরু হয়েছে। চলবে ১১ অক্টোবর পর্যন্ত।

আজ রবিবার (৪ সেপ্টেম্বর) সকালে ঢাকা কলেজের উদ্যোগে আয়োজিত এক ভার্চুয়াল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যুক্ত থেকে অনলাইন ক্লাসের উদ্বোধন ঘোষণা করেন শিক্ষামন্ত্রী।

এ সময় শিক্ষামন্ত্রী বলেন, আগে আমাদের ধারণা ছিল শিক্ষকরা সব জ্ঞানের উৎস। কিন্তু আধুনিক প্রযুক্তির যুগে সব তথ্যই সবার হাতের কাছে। তাই আমরা শিক্ষকদের নিজেদের জ্ঞানের উৎস না ভেবে আদর্শ গাইড হিসেবে ভাবতে হবে। তারা আগামী প্রজন্মকে দক্ষ পথ প্রদর্শকের মতই এগিয়ে নেবেন।

কলেজের অধ্যক্ষ অধ্যাপক নেহাল আহমেদের সঞ্চালনায় এতে আরও অংশগ্রহণ করেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মো. মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব মো. আমিনুল ইসলাম খান, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ড. সৈয়দ মো. গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক মু. জিয়াউল হক।

মন্তব্য ( ০)





  • company_logo