• অপরাধ ও দুর্নীতি

কুষ্টিয়ায় মাদক ব্যবসায়ীদের মধ্যে ‘গোলাগুলিতে’ নিহত ১

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৫ জুলাই, ২০২০ ১১:০২:১৩

ছবিঃ সিএনআই

কুষ্টিয়া প্রতিনিধি:  কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ একজন নিহত হয়েছেন বলে দাবি করেছে থানা পুলিশ। মাদক ব্যবসা নিয়ে বিরোধের জের ধরে দুই দলের মধ্যে ‘গোলাগুলির’ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (২৫ জুলাই) রাত একটার দিকে উপজেলার
ডাংমড়কা আবুল কালামের ইটভাটা এলাকায় দু দল মাদক ব্যবসায়ীর মধ্যে কথিত এই গোলাগুলির ঘটনা ঘটে।

পুলিশের ভাষ্য, নিহত ওই মাদক ব্যবসায়ীর নাম কুদরত মন্ডল (৫০) সে উপজেলার মুন্সিগঞ্জ এলাকার মৃত নিয়ামত মন্ডলের ছেলে। কুদরত মন্ডল মাদক ব্যবসায়ী ছিলেন। তার বিরুদ্ধে দৌলতপুর থানায় মাদক আইনে ৬ টি মামলা রয়েছে। পরে আজ ভােরে তার লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২শ ৫০ শর্য্যার হাসপাতালে প্রেরন করা হয় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ আরিফুর রহমান জানান, গােপন সংবাদের ভিত্তিতে খবর আসে উপজেলার ডাংমড়কা এলাকায় দু দল মাদক ব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ চলছে। খবর পেয়ে থানার একটি টিম সেখানে পৌছায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা এলােপাথাড়ী গুলিবিনিমযয় শুরু করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি ছোড়ে।

একপর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পুলিশ একজনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে পরে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক ওই ব্যক্তিকে মৃত ঘোষণা করেন। পরে নিহত ব্যক্তির পরিচয় শনাক্ত করা হয়।

ওসি জানান, ঘটনাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ১টি হাসুয়া, ৪৩ বতল ফেন্সিডিল জব্দ করা হয়েছে। ছবির ক্যাপশন: ১) নিহত মাদক ব্যবসায়ী কুদরত মন্ডল, ২) জব্দ কৃত ১টি বিদেশী পিস্তল, ১টি ম্যাগজিন, ৩ রাউন্ড গুলি, ৪৩ বতল ফেন্সিডিল

মন্তব্য ( ০)





  • company_logo