• অপরাধ ও দুর্নীতি

মহেশখালীতে ভুয়া র‌্যাব এর সংঘবদ্ধ দল আটক

  • অপরাধ ও দুর্নীতি
  • ২৩ জুলাই, ২০২০ ১৫:৪৬:৫৫

প্রতীকী ছবি

মহেশখালী প্রতিনিধিঃ মহেশখালীর কালারমার ছড়া ফকিরা ঘোনায় একটি ভুয়া র‌্যাব এর সংঘবদ্ধ দলকে আটক করেছে পুলিশ। গেলো বুধবার রাত আনুমানিক সাড়ে ৩টার সময় ফকিরা ঘোনা গ্রামের হানিফবর নুরুল আলমের বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলেন আধাঁরঘোনা গ্রামের  সিরাজুল মোস্তফা (২১) পুর্বমিজ্জিরপাড়া গ্রামের বাকিতুল্লা (১৯) রাজুয়াঘোনা গ্রামের আবদুল খালেক (২২) ফকিরঘোনা গ্রামের হামিদুর রহমান (১৮) ।

জানা যায়, তারা মহেশখালী উত্তরপ্রান্তে দীর্ঘদিন ধরে র‌্যাব পরিচয় দিয়ে মহেশখালীর বিভিন্ন এলাকায় ডাকাতি করে দাপিয়ে বেড়াত। তৎক্ষণাৎ এই উঠতি বয়সের যুবকদের এমন অপ্রত্যাশিত গ্রেপ্তারের বিষয়টি সামাজিক যোগাযোগ ফেসবুকে ভাইরাল হলে নিন্দার ঝড় উঠে সুশীল সমাজে। কালারমারছড়া পুলিশ ফাঁড়ীর ইনর্চাজ এস আই রুহুল আমিন মুঠোফোনে  ডাকাত আটকের ঘটনা নিশ্চিত করলেও পরে বিস্তারিত জানাবে বলে জানান।

নির্ভরযোগ্য সুত্রে জানা যায়, সংশ্লিষ্ট প্রশাসন উপরের মহলের নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেপ্তার করা হয়। এই উপকূলটিতে বেশ কয়েকবার জলদস্যু ও সন্ত্রাসীরা আত্মনমর্পন করলে অপরাধ জগতে ধস নামে। ফলে শান্তি যখন বিরাজ করছিল তখন এলাকার উঠতি বয়সের যুবকদের নিয়ে সংঘবদ্ধ একটি কিশোর গ্যাং গড়ে তুলেছেন অত্র এলাকার প্রভাবশালীরা এমনটাই মনে করেন স্থানীরা।

মন্তব্য ( ০)





  • company_logo