• গণমাধ্যম

জামালপুর প্রেসক্লাবের নতুন ভবন উদ্বোধন 

  • গণমাধ্যম
  • ১২ জুলাই, ২০২০ ১২:৪৭:০৮

ছবিঃ সিএনআই

জামালপুর প্রতিনিধিঃ  জামালপুর প্রেসক্লাবের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন মির্জা আজম এমপি জামালপুর প্রেসক্লাবের নবনির্মিত দ্বিতল ভবন উদ্বোধন করা হয়েছে। শনিবার (১১ জুলাই) বিকেল বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি ও তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি ফিতা কেটে এই প্রেসক্লাব ভবন উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্য প্রতিমন্ত্রী ডাঃ মুরাদ হাসান এমপি এবং উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

জামালপুর প্রেসক্লাব সভাপতি হাফিজ রায়হান সাদার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক লুৎফর রহমানের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোঃ মোজাফ্ফর হোসেন সিআইপি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক, পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন, জেলা পরিষদ চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী, জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আলহাজ্ব মুহাম্মদ বাকী বিল্লাহ, জামালপুর পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন, জামালপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজাউল করিম রেজনু প্রমুখ। উদ্বোধন অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফরিদা ইয়াসমিন, এসিল্যান্ড মাহমুদা বেগমসহ সাংবাদিক, কবিসাহিত্যিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

 

 

 

মন্তব্য ( ০)





  • company_logo