• জাতীয়

খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার : স্বরাষ্ট্রমন্ত্রী

  • জাতীয়
  • ১১ ডিসেম্বর, ২০১৯ ১৬:২৮:৪২

জামালপুর প্রতিনিধি : কারাগারে খালেদা জিয়া খুব ভালোভাবেই আছেন। তাকে সবচেয়ে ভালো হাসপাতালে সর্বোচ্চ চিকিৎসা সেবা দেওয়া হচ্ছে। তার ডায়বেটিস, ব্ল্যাড প্রেসার সব ঠিক আছে। খালেদা জিয়ার জামিন দেওয়া না দেওয়া আদালতের ব্যাপার। আদালতের উপর সরকার কোন হস্তক্ষেপ করে না। বিএনপি আন্দোলনে অলরেডি আছেন। তাদের আন্দোলনে জনগণ সাড়া দিচ্ছে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
আজ বুধবার (১১ ডিসেম্বর) দুপুরে  জামালপুর পুলিশ অফিসার্স মেস মিলনায়তনে উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের  আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় প্রধান অতিথির  বক্তব্য শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।
আইন শৃঙ্খলা বিষয়ক বিশেষ সভায় প্রধান অতিথির  বক্তব্য বলেন,১০/১১ বছর আগের পুলিশ ও আজকের পুলিশ এক নয়। বঙ্গবন্ধু বলেছিলো, তোমরা জনগণের পুলিশ হও। পুলিশ আজ জনগণের পুলিশ হয়েছে। জনগনের সেই আস্থা ও বিশ্বাসের জায়গায় পৌছেছে বাংলাদেশ পুলিশ।এখন আর কেউ পুলিশ দেখলে দূরে চলে যায় না।পুলিশের কাছে এসে তাদের সব কথা বলে।এইটাই ১০ বছর আগের আর আজকের পুলিশের পার্থক্য। আজ বাংলাদেশ রোল মডেল হিসেবে পরিণত হয়েছে সারা বিশ্বে।
তিনি আরো বলেন, এদেশের জনগণ জঙ্গীদের ঘৃণা করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ডাকে সবাই সারা দিয়েছিলো বলেই জঙ্গী দমন করতে সক্ষম হয়েছি।
জ্বালাও পোড়াও তে অনেক পুলিশ জীবন দিয়েছে। পুলিশকে পিটিয়ে  জখম করছে এইটাও আমরা দেখেছি। পুলিশ এদেশের শান্তি ও নিরাপত্তার জন্য অপরিহার্য। তবে কিছু পুলিশ আইন ভঙ্গ করেন।তাদের তৎক্ষনাৎ আইনের আওয়াতায় নিয়ে আসা হচ্ছে। আমরা ২০৪০ এর স্বপ্ন দেখছি।বাংলাদেশ আর পিছিয়ে যাবে না। পুলিশকে আমরা আরো শক্তিশালী করছি। বাংলাদেশ যেইভাবে এগিয়ে যাচ্ছে, আমরা আরো এগিয়ে যাবো।
জেলা পুলিশ সুপার মোঃ দেলোয়ার হোসেন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন (সিআইপি), এসডিজি বিষয়ক মূখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ, ময়মনসিংহ রেঞ্জ এর ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ।

মন্তব্য ( ০)





  • company_logo